Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮

প্রেমে পড়ে আমি নুসরাতকে বিয়ের প্রস্তাব পাঠাই: নিখিল

ছবিতে নুসরাত জাহান-নিখিল।

চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন বলেছেন, প্রেমে পড়ে আমি নুসরাতকে বিয়ের প্রস্তাব পাঠাই। সেটি সে গ্রহণ করে। তুরস্কে ২০১৯ সালে আমাদের বিয়ে হয়। আমরা স্বামী- স্ত্রীর মতোই আচরণ করতাম।

তিনি আরও বলেন, পরিবার এবং বন্ধুবান্ধবের সামনেও আমরা দম্পতি হিসেবেই দাঁড়াতাম। আমার খুব খারাপ লাগছে, সংবাদমাধ্যমে সারাক্ষণ আমাদের ছবি এবং আমাদের সম্পর্কে নিয়ে খারাপ কথা বলা হচ্ছে। এই মুহূর্তে আমি বেশি কিছু বলতে পারব না কারণ আমি আদালতের দ্বারস্থ হয়েছি।

বিয়ের মাস খানেক পর আচমকা শোনা যায়, নুসরাত হাসপাতালে। সূত্রের খবর ছিল, একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেয়ায় অসুস্থ হয়ে পড়েন তিনি। সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। প্রাথমিকভাবে তাকে আইসিইউ-তে রাখা হয়।

ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করেন হাসপাতাল কর্তৃপক্ষ। সেখান থেকে গুঞ্জন রটে, আত্মহত্যা করার চেষ্টা করছিলেন অভিনেত্রী। তবে ঘুমের ওষুধ খেয়ে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেয় নুসরাতের পরিবার।

২০২০ সালে ‘এসওএস কলকাতা’-র ছবির শুটিংয়ে নুসরাতের জীবনে মোড় ঘোরানো ঘটনা। ছবির সেটেই অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমে পড়েন নুসরাত। এর আগে ২০১৭ সালে ‘ওয়ান’ ছবিতে অভিনয় করতে গিয়ে বন্ধুত্ব হয়েছিল দু’জনের। তারপর থেকে তাদের কখনও মরুশহরে কখনও বা দক্ষিণেশ্বর মন্দিরে। আবার কখনও দেখা যায় একই গাড়িতে। প্রেমের কাহিনি ধীরে ধীরে প্রকাশ্যে আনতেও শুরু করেন দুজনে।

এম

RTV Drama
RTVPLUS