• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সনু নিগমকে মাথা কামাতে বলা মৌলভীকে 'হত্যার হুমকি'

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ এপ্রিল ২০১৭, ০৮:৪৭

বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সনু নিগমকে ‘মাথা ন্যাড়া করে গলায় জুতোর মালা পরানোর' চ্যালেঞ্জ জানানো পশ্চিমবঙ্গের মৌলভীকে হত্যার হুমকি দেয়া হয়েছে।

এরই মধ্যে পুলিশের কাছে ই-মেইল পাঠিয়ে অভিযোগ জানিয়েছেন মৌলভী সৈয়দ শাহ আতিফ আলি আল-কাদরি।

মাইকে আজানের শব্দে বিরক্তি প্রকাশ করে কয়েকদিন আগে বিতর্কিত টুইট করেন সনু নিগম। এর প্রেক্ষিতে ওই মৌলভী বলেন, সনু নিগমকে যে মাথা ন্যাড়া করিয়ে গলায় ছেঁড়া জুতোর মালা পরিয়ে সারা দেশের সব নাগরিকের বাড়িতে ঘোরাতে পারবে, তাকে ১০ লাখ টাকা পুরস্কার দেবো।

ওই ঘোষণার পরে নিগম নিজেই মাথা ন্যাড়া করে বলেন, পীর সাহেব যেনো ইনামের টাকাটা তৈরি রাখেন।

ওই সময় আল কাদরি জানান, তিনটি শর্ত পূরণ না করলে ঘোষিত ১০ লাখ টাকার পুরস্কার দেবেন না।

তিনি বলেন, শনিবার দুপুরে শ্বশুরবাড়িতে থাকার সময় আমার কাছে এস এম এস আসে। সনু নিগমের বিরুদ্ধে কেনো কথা বলেছি, সেই প্রশ্ন তুলে পরিবারসহ আমাকে গুলি করে ঝাঁঝরা করে দেয়ার হুমকি দেয়া হয়েছে।

মৌলভী বলেন, এস এম এসটা আসার পরেই আমি ওই নম্বরে ফোন করি। প্রথমে রিং বাজলেও কেউ ধরেনি। পরে বন্ধ শোনায়। ঘটনাটা জানিয়ে কমিশনারের কাছে ই-মেইল করেছি।

ওই এস এম এসটি রোমান হরফে হিন্দি ভাষায় লেখা হয়েছে। একটি প্রচলিত গালি দিয়ে এস এম এস শুরু হয়েছে।

তাতে লেখা হয়েছে, হিন্দুস্তানের গর্ব সনু নিগমের বিরুদ্ধে কথা বলার সাহস তোর হলো কী করে? শোন কাদরি, এরপরে যদি তার বিরুদ্ধে একটা কথাও বলিস, তাহলে তোকে আর তোর পরিবারকে বন্দুকের গুলিতে ঝাঁঝরা করে দেবো। কারো বাবা তোকে বাঁচাতে পারবে না।

কাদরি বলছেন, ওই হুমকির পরে তার স্ত্রী, শিশু সন্তান এবং শ্বশুরবাড়ির লোকজন আতঙ্কিত হয়ে পড়েছেন।

কলকাতা পুলিশের জয়েন্ট কমিশনার বিশাল গর্গ বলছেন, ই-মেইলে পাঠানো অভিযোগটি তার হাতে এখনো পৌঁছায়নি। কিন্তু অভিযোগ এলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিশ্চয়ই নেয়া হবে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh