Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

আরটিভি নিউজ

  ০৫ জুন ২০২১, ২১:৫১
আপডেট : ০৫ জুন ২০২১, ২১:৫৯

৬ মাস ধরে নুসরাতের ফ্ল্যাটেই থাকছেন যশ

৬ মাস ধরে নুসরাতের ফ্ল্যাটেই থাকছেন যশ
৬ মাস ধরে নুসরাতের ফ্ল্যাটেই থাকছেন যশ

নিখিল জৈন-নুসরাত জাহান-যশ দাশগুপ্ত, গত ৬ মাস ধরেই এই ৩ তারকার জীবনের সুতোগুলো একে অপরের সঙ্গে জড়িয়ে গিয়েছে। প্রেম, বিয়ে, বিচ্ছেদের একাধিক ঘটনা বার বার প্রকাশ্যে চলে এসেছে। কিন্তু এ বার সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহানের জীবন সব থেকে উল্লেখযোগ্য মোড় নিল। তিনি মা হতে চলেছেন। নেটমাধ্যমে একটাই প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে, ‘সন্তানের জন্মদাতা কে’?

প্রেম করে বিয়ে অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান এবং ব্যবসায়ী নিখিল জৈনের। ২০১৯ সালে তুরস্কে গিয়ে বিয়ে করছিলেন তারা। যদিও বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। ক্রমশ নিখিলের ব্যবসার মুখ হয়ে উঠেছিলেন অভিনেত্রী। নিখিলও স্ত্রী-কে খুশিতে ভরিয়ে রাখতেন। এই সম্পর্কের জন্য নিখিল তার পরিবারের সঙ্গে লড়াইও করেছিলেন।

বিয়ের কয়েক মাস পরেই আচমকা শোনা যায় নুসরাতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুঞ্জন, নিখিলের সঙ্গে মনোমালিন্য হওয়ায় আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন অভিনেত্রী। তবে নুসরাত আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, সে সব গুজব। তার শরীর খারাপ হয়েছিল, তাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

কিন্তু দাম্পত্য জীবন অন্য দিকে মোড় নিয়েছে। তার মাঝেই প্রেমে পড়েন নুসরাত। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জুড়ল তার। তার আগে থেকেই পর্দায় দু’জনের সমীকরণ নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক মাতামাতি ছিলো। পর্দার প্রেম ধীরে ধীরে বাস্তবে পরিণত হল। একসঙ্গে ছবিতে কাজ করতে গিয়েই যশের প্রেমে পড়েন নুসরাত।

২০১৭ সালে নুসরাত-যশ যুগলের প্রথম ছবি-'ওয়ান'। তখন থেকে তাদের আলাপ, বন্ধুত্ব। তার পর ২০২০ সালে ‘এসওএস কলকাতা’-র শ্যুটিংয়ের সময় থেকে ঘনিষ্ঠতা বাড়ে এ যুগলের মধ্যে।

যশের সঙ্গে আজমীর শরীফে গিয়েছিলেন নুসরাত। আনন্দবাজার ডিজিটালই প্রথম দু’জনের একসঙ্গে যাওয়ার ভিডিও প্রকাশ্যে এনেছিল। এরপর মদন মিত্রের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরেও দেখা যায় ‘যশরত’-কে।

এর পরে দ্রুত বদলে যেতে থাকে নিখিল-নুসরাতের সম্পর্কের মোড় অন্যদিকে চলে যায়। নুসরাত বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে শুরু করেন। যশ এখন বেশির ভাগ সময় ওই ফ্ল্যাটেই নুসরাতের সঙ্গে সময় কাটান।

স্বামী নিখিল জৈনের সঙ্গে দাম্পত্যে ফাটল ধরে। এখন প্রায় ৬ মাস একসঙ্গে থাকেন না তারা। নুসরাতের সঙ্গে যশের ঘনিষ্ঠতাকে ‘নোংরামি’ বলেও কটাক্ষ করা হয়েছিল তখন। সেই আক্রমণের রেশ এখনও কাটেনি। রাজনৈতিক দায়িত্ব বা পোশাক নিয়ে তো বটেই, যশের সঙ্গে নাম জড়িয়ে বার বার কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী নুসরাত।

কিন্তু তাদের প্রেমের গুঞ্জনে নয়া মোড় এল বিধানসভা নির্বাচনের সময়ে। তৃণমূল সাংসদ নুসরাতের সঙ্গে প্রেম চলাকালীন সময়ে সবাইকে চমকে দিয়ে বিজেপি-তে যোগ দেন যশ। বিধানসভা ভোটে লড়াইও করেন। যদিও জিততে পারেননি।

কিন্তু তাতে যুগলের সম্পর্কে কোনো আচ পড়েনি। নির্বাচনী প্রচারের মাঝে তারা ‘ডেট’-এও গিয়েছেন।

বেশ কয়েক দিন হল যশ ও নুসরাত নিজেদের প্রেম কাহিনী সামনে আনতে শুরু করেছেন। নেটমাধ্যমে একে অপরের তোলা ছবি দেওয়া থেকে শুরু করে একই ছবি নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া থেকেই বোঝা যায় সময়ের সঙ্গে সম্পর্ক নিয়ে লুকোছুরির জড়তা কেটেছে।

গতকাল ৪ জুন (শুক্রবার) নুসরাতের জীবনের সুখবর ছড়িয়ে পড়ে। জানা যায়, তিনি মা হতে চলেছেন। অভিনেত্রীর ঘনিষ্ঠমহলের খবর, এক মাসের অন্তঃসত্ত্বা তিনি। খবর ছড়িয়ে পড়ার পরে নুসরাত ইনস্টাগ্রামে লিখেছেন, তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে।

অভিনেত্রী এখনও এ বিষয়ে নিজে কিছু বলেননি। তবে তার ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, যশ দাশগুপ্তের সঙ্গে জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি।

অন্য দিকে আনন্দবাজার ডিজিটালকে নিখিল জানিয়েছেন, এই সন্তানের জনক তিনি নন। তার কথায়, এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভাল থাক। ঈশ্বর ওদের মঙ্গল করুন।

মা হওয়ার খবর প্রকাশ পেতেই ফের সমালোচনার মুখে নুসরাত। নেটাগরিকদের একটাই প্রশ্ন, সন্তানের বাবা কে? নেতিবাচকতার মধ্যেও অসংখ্য শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে নেটমাধ্যম। অনাগত সন্তানের সুস্বাস্থ্য কামনা করছেন অনুরাগীরা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এমআই

RTV Drama
RTVPLUS