Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ জুন ২০২১, ১৪:৩৮
আপডেট : ০২ জুন ২০২১, ১৫:০৯

বিয়ের দু'মাস পর স্ত্রীর ঝুলন্ত ম'রদেহ উদ্ধার, জনপ্রিয় ইউটিউবার গ্রে'প্তার

বিয়ের দু'মাস পর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, জনপ্রিয় ইউটিউবার গ্রেপ্তার
ছবি: সংগৃহীত

মাত্র দুই মাসের পরিচয়ে চলতি বছরের ৪ মার্চ জনপ্রিয় ইউটিউবার জিতেন্দ্রের সঙ্গে ঘর ছেড়ে পালিয়ে যান কোমল আগারওয়াল। এরপর বিয়ে করেন তারা। কিন্তু এ বিয়েতে পরিবারের মতো ছিল না। দুই মাস যেতে না যেতেই স্ত্রীকে খুনের অভিযোগে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হলেন জনপ্রিয় ইউটিউবার।

পুলিশ জানিয়েছে, মৃত কোমল আগারওয়ালের মৃতদেহ তার বাড়ি থেকেই উদ্ধার করা হয়েছে। ওই বাড়িতে স্বামীর সঙ্গে থাকতেন তিনি। শুরুতে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছিল পুলিশ। কিন্তু কোমলের মা ও বোনের অভিযোগের ভিত্তিতে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, অনিচ্ছাকৃত খুনের মতো ধারায় গ্রেপ্তার করা হয়েছে জিতু জানকে। ভারতীয় দণ্ডবিধির ৩০৪,৩২৩,৩০৬ এবং ৫০৬ ধারায় গ্রেপ্তার হয়েছেন অভিযুক্ত।

কোমলের মা ও বোনের অভিযোগ, বিয়ের পর থেকে ঘরের কাজকর্ম করতে প্রতিদিনই কোমলকে অত্যাচার করত জিতেন্দ্র। নির্যাতনের কথা বোন প্রিয়াকে জানানোয় কোমলের সঙ্গে বাড়ির লোকের যোগাযোগ বন্ধ করে দিয়েছিল অভিযুক্ত ইউটিউবার।

প্রিয়া বলেন, ‘জিতেন্দ্র ওর (কোমল) ওপর অনেক অত্যচার করেছে, এটা একেবারেই অসম্ভব নয় যে কোমলকে ও মেরে ফেলেছে।’

কোমলের মা শিলা পাঠক জানান, গত ২৭ শে মে কোমলের মৃত্যুর কথা জানতে পারেন তিনি। ভান্দুপ পুলিশের তরফে তাঁদের ফোন করে জানানো হয় গলায় ‘ফাঁস লাগিয়ে আত্মহত্যা’ করেছেন কোমল। আপাতত এই মামলার তদন্ত চলছে। ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টের অপেক্ষায় রয়েছে মুম্বাই পুলিশ। সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা

এনএস/পি

RTV Drama
RTVPLUS