Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ০১ জুন ২০২১, ১৯:৫০
আপডেট : ০১ জুন ২০২১, ১৯:৫৪

ঈদে ১০ কোটি দর্শকের ভালোবাসায় সিক্ত আরটিভি

ঈদের নাটক

দর্শকপ্রিয়তায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি সব সময়ই এগিয়ে থাকে। দর্শকদের মনোরঞ্জন, সুস্থধারার বিনোদনে আরটিভি সর্বোচ্চ চেষ্টা করে। মান সম্পন্ন নাটক ও বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানে আরটিভি কখনোই আপোষ করেনি। তারই ধারাবাহিকতা বজায় রেখে গেলো ঈদে আরটিভি দর্শকদের জন্য বর্ণাঢ্য আয়োজন করেছিল।

হালের জনপ্রিয় নির্মাতা, অভিনয়শিল্পীদের নাটকের মেলা বসেছিলো আরটিভিতে। ইউটিউব বিশ্লেষণ অনুযায়ী ঈদের দিন থেকে ৩১ মে পর্যন্ত আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে দর্শক ছিলেন প্রায় ৩৩ মিলিয়ন!

মোশাররফ করিম অভিনীত যমজ ১৪ নাটকটি ইউটিউবে দেখেছেন প্রায় ৬ মিলিয়ন, আফরান নিশোর ‘নামকরণ’, ‘স্পর্শে’, ও ‘ফ্রেন্ডস ভার্সেস চিটার্স’ নাটকগুলো দেখেছেন প্রায় ৪ মিলিয়ন দর্শক।

উল্লেখ্য, নামকরণ ও স্পর্শে আফরান নিশোর বিপরীতে অভিনয় করেছিলেন মেহজাবিন চৌধুরী এবং ফ্রেন্ডস ভার্সেস চিটার্স নাটকে তানজিন তিশা। জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত ‘রক্ত’ ও ‘ফিজিক্স কেমিস্ট্রি ম্যাথ’ নাটকগুলোও দর্শকদের ব্যাপক সাড়া পেয়েছে। দর্শকপ্রিয়তায় এগিয়ে ছিলেন তৌসিফ ও সাফা কবির। তাদের অভিনীত ‘ঢাকাইয়া খানদান’, ‘বেবি গার্ল’ ও ‘তেরেকেটে সারেগামা’ দর্শকমহলে তুমুল সাড়া ফেলেছে।

শুধু বাংলাদেশের অভিনেতা নয়, ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিককেও দেখা গেছে আরটিভির পর্দায়। অপূর্বের সাথে জুটি গড়েছিলেন ফিজিক্স, কেমিস্ট্রি ম্যাথ নাটকে। তাসনিয়া ফারিণের সঙ্গে ঋষির ‘এই মন তোমারি’ নাটকটি দুই বাংলার দর্শকদের কাছ থেকেই পেয়েছে ভালোবাসা।

এছাড়া ফেসবুক ও ইউটিউবে প্রায় ১০ লাখ দর্শক দেখেছেন গান ও বিনোদনমূলক অনুষ্ঠান ‘মন আমার প্রজাপতি’, ‘স্টুডিও বাংলার গায়েন’ , ‘ফান ডট কম’সহ অন্যান্য। ফেসবুকে প্রতিটি ঈদ নাটকের অংশ বিশেষও ব্যাপক সাড়া পেয়েছে। ফ্রেন্ডস ভার্সেস চিটার্স নাটকের অংশবিশেষ ১০ মিলিয়ন ভিউ ছাড়িয়েছে।

এ ব্যাপারে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, আরটিভি দেশীয় সংস্কৃতিকে ধারণ করে সুস্থধারার বিনোদন প্রচার করে আসছে। চ্যানেলটির পাশাপাশি আমাদের ইউটিউব চ্যানেল ও ফেসবুক থেকেও দেশ-বিদেশে বিভিন্ন প্রান্ত থেকে অনুষ্ঠান উপভোগ করে থাকেন। আমরা আগামী দিনেও দর্শকের পছন্দ গুরুত্ব দিয়ে নাটক ও অন্যান্য বিনোদনমূলক অনুষ্ঠান উপহার দেবো।

তিনি আরও বলেন, ঈদ আয়োজনে দর্শকদের এই সাড়ায় আমরা অভিভূত। আরটিভির এমন উত্তরোত্তর সাফল্যে দর্শক, বিজ্ঞাপনদাতা ও সংশ্লিষ্ট সকল শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাই।

রাফি/ এম

RTV Drama
RTVPLUS