Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ০১ জুন ২০২১, ১৬:৫২
আপডেট : ০১ জুন ২০২১, ১৭:০২

প্রেম নিয়ে নুসরাতের স্বীকারোক্তি

নুসরাত জাহান।

টালিউডের দুই তারকা নুসরাত জাহান ও যশ দাশগুপ্তের প্রেম নিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনা চলছে। গেলো বছর থেকেই এই গুঞ্জনের সূত্রপাত। অন্যদিকে স্বামী নিখিলের সঙ্গে নায়িকা থাকছেন না বলে খবর রয়েছে।

দুজন ইনস্টাগ্রামে একই খাবারের ছবি শেয়ার করেছেন, কখনো আবার নুসরাতের তোলা ছবি পোস্ট করেছেন যশ। তা নিয়ে বিস্তর জল্পনাও রয়েছে।

এবার সেই জল্পনায় নতুন করে ঘৃতাহুতি পড়ল নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরির সৌজন্যে।

এক সংবাদমাধ্যমের সমীক্ষায় টালিউডের সবচেয়ে কাঙ্খিত নারীর তালিকায় তৃতীয় স্থানে রাখা হয় নুসরাত জাহানকে। আর নায়িকার রিলেশনশিপ স্ট্যাটাসের জায়গায় ‘ডেটিং যশ’ অর্থাৎ যশের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন লেখা হয়। সেই খবরের স্ক্রিনশট শেয়ার করে সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানান নুসরাত। আর তাতেই প্রশ্ন উঠছে, তাহলে কী যশের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন টালিপাড়ার নায়িকা?

ভারতীয় এক গণমাধ্যমকে নুসরাত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তিনি আর থাকছেন না।

তারপর নুসরাত ও যশের সম্পর্কের গুঞ্জন প্রকাশ্যে আসে। এদিকে একুশের বিধানসভা নির্বাচনের ভোটের আগে সবাইকে চমকে দিয়ে তৃণমূল সাংসদ নুসরাতের বিরোধী পক্ষের দল বিজেপিতে যোগ দেন। বিজেপির প্রার্থী হয়ে ভোটেও লড়েছিলেন যশ। কিন্তু হেরে যান অভিনেতা। দুই ভিন্ন রাজনৈতিক দলের সদস্য হলেও অবশ্য যশ-নুসরাতের বিশেষ বন্ধুত্বের কোনো পরিবর্তন হয়নি।

এম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS