• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সালমানের জন্যই ক্যারিয়ার গড়তে পারিনি: স্নেহা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ মে ২০২১, ১৯:২১
সালমানের জন্যই ক্যারিয়ার গড়তে পারিনি: স্নেহা
ফাইল ছবি

বলিউডের ভাইজান সালমান খানের হাত ধরে বহু তারকা বলিউডে পথচলা শুরু করেছেন। তার কারণে আজ অনেকে বলিপাড়ায় স্থায়ী জায়গা করে নিয়েছেন। এছাড়াও সবার বিপদে-আপদে এগিয়ে আসেন তিনি। কিন্তু সেই সালমানের জন্যই ক্যারিয়ার গড়তে পারেননি বলে অভিযোগ করেছেন অভিনেত্রী স্নেহা উল্লাল।

২০০৫ সালে সালমান খানের হাত ধরে বলিউডে পা রাখেন স্নেহা। তার প্রথম সিনেমা ‘লাকি নো টাইম ফর লাভ’। সিনেমা মুক্তির পরপরই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন এই অভিনেত্রী। তবে সেটি তার অভিনয়ের জন্য নয়, বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে তার চেহারার মিল থাকায়।

ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে বারবারই তুলনা করা হয় স্নেহা উল্লালকে। ঐশ্বরিয়া সালমানের প্রাক্তন প্রেমিকা হওয়ায় স্নেহাকে নিয়ে আলোচনায় বাড়তি রসদ যোগ হয়।

স্নেহা বলেছিলেন, ‘আমি আমার নিজস্ব স্বতন্ত্রতা রাখতে চাই। আমাকে তার মতো দেখতে হলে আমি কী করতে পারি? আমার চেহারার পরিবর্তন করতে পারব না। আমি আমার নিজের কাজ এবং সাফল্যের জন্য পরিচিত এবং স্বীকৃত হতে পছন্দ করি।’

দীর্ঘদিন পর ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে স্নেহা জানিয়েছিলেন, তার এবং ঐশ্বরিয়ার তুলনা হওয়ার একমাত্র কারণ সালমান। নিজের ক্যারিয়ার গড়তে না পারার জন্যও সালমানকেই দায়ী করেন স্নেহা।

তিনি বলেন, 'আমি সত্যিই মনে করি পেশাদারিত্বের সঙ্গে এই তুলনাগুলি আমার ক্ষেত্রে অন্যায় হয়েছে। আমি যদি ‘লাকি নো টাইম ফর লাভ’ ছবিটির মাধ্যমে আত্মপ্রকাশ না করতাম তবে সব ঠিক হয়ে যেত। আমার তুলনা হয়েছিল ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে, শুধু সালমান খানের কারণে।'

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার পর্দা উঠছে আজ
এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
X
Fresh