• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আরটিভিতে শুরু হচ্ছে 'বাজিমাত'

আরটিভি নিউজ

  ২৯ মে ২০২১, ১৭:৫৪
আরটিভিতে শুরু হচ্ছে 'বাজিমাত'
ফাইল ছবি

আগামী ৩০ মে (রোববার) থেকে আরটিভিতে প্রচার শুরু হচ্ছে নতুন দীর্ঘ ধারাবাহিক নাটক ‘বাজিমাত’। প্রতি শুক্র থেকে সোমবার রাত ১০টায় প্রচার হবে নাটকটি। পাপ্পু রাজের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুসাফির রনি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, সালহা খানম নাদিয়া, নিলয়, মৌসুমী হামিদ, আব্দুল্লাহ রানা, ডাঃ এজাজ, কল্যাণ কোরাইয়া প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, হাসান এবং মুরাদ নামে দুই ব্যাক্তি নিজেদের ভাগ্যের চাকা ঘুড়াতে গাড়ি, বাড়ি ফ্ল্যাটসহ বিয়ে করে দুই ধনীর দুলালীকে। কিন্তু ফলাফলে মুরাদ স্ত্রী হিসেবে পায় বদ মেজাজি তামান্নাকে, সাথে স্ব-ঘোষিত রকস্টার, ভয়ানক শ্বশুর জনাব - ফোরকান আলী বান্টি সাহেবকে। আর হাসান পায় সাবালিকা, কিন্তু বাচ্চা কণ্ঠি উদ্ভট চরিত্রের অধিকারিনী মিনিকে।

তারা দুজনই খুব তাড়াতাড়ি বুঝতে পারে ভাগ্যের চাকা ঘুরাতে গিয়ে তারা তাদের লাইফের চাকাই পাংচার করে ফেলেছে। সুতরাং, মুরাদ শ্বশুরের অত্যাচার থেকে বাঁচতে আর হাসান স্ত্রীর ছেলেমানুষী দূর করতে তাদের নিজেদেরই খোড়া বিভিন্ন সাইজের গর্তে তারা নিজেরাই একের পর এক পড়তে থাকে। এরকমই একটি হাস্যরসাত্মক, নির্মল বিনোদনে ভরপুর গল্প ও নানা ধরনের মজার সব চরিত্র নিয়ে এগিয়ে যেতে থাকবে ধারাবাহিক নাটক- বাজিমাত।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
ঈদের সপ্তম দিন আরটিভিতে যা দেখবেন
ঈদের ষষ্ঠ দিন আরটিভিতে যা দেখবেন
X
Fresh