• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সুশান্তের মৃ'ত্যুতে নয়া মোড়, অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু গ্রে'প্তার

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২১, ১৫:১৪
সুশান্তের মৃত্যুতে নয়া মোড়, অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু গ্রেপ্তার
প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকীর আগেই মাদকযোগের তদন্তে নয়া মোড় নিয়েছে। শুক্রবার (২৮ মে) হায়দরাবাদ থেকে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে গ্রেপ্তার করেছে এনসিবি।

গত বছরের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মৃত্যুর পর থেকেই শুরু হয় রহস্যের ধুম্রজাল। মৃত্যুর ঘটনায় মাদকযোগ খতিয়ে দেখতে শুরু করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা। শুরু থেকেই সিবিআই এবং এনসিবি কর্মকর্তাদের সন্দেহের তালিকায় ছিলেন আইটি প্রফেশনাল সিদ্ধার্থ। তিনি সুশান্তের খুবই কাছের ছিলেন। যে চারজন প্রথমে সুশান্তের ঝুলন্ত মরদেহ দেখতে পান, তাদের মধ্যে একজন সিদ্ধার্থ পিঠান

এর আগে একাধিকবার সিবিআই এবং এনসিবি কর্মকর্তারা সিদ্ধার্থকে জিজ্ঞাসাবাদ করেছেন। গত অক্টোবরে তদন্তের স্বার্থে সুশান্তের পরিচারক নীরজের সঙ্গে সিদ্ধার্থকেও দিল্লি নিয়ে যাওয়া হয়েছিল। শোনা যায়, সেখানে ১৬৪ ধারা অনুযায়ী দু’জনের বয়ান রেকর্ড করে সিবিআই। জানা যায়, দু’জনের বয়ানে মিল ছিল না।

সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডের মাদক যোগ নিয়ে সক্রিয় হয়ে ওঠে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এর আগে মাদকযোগের অভিযোগে রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক গ্রেপ্তার হয়েছিল।

সূত্র: সংবাদ প্রতিদিন

এনএস/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জেলের দুর্বিষহ অত্যাচারের বর্ণনা দিলেন অভিনেত্রী
X
Fresh