• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বোল্ড ছবিতে ঝড় তুলেছেন প্রিয়াঙ্কা সরকার

বিনোদন ডেস্ক

  ২৫ মে ২০২১, ১৬:১৪
প্রিয়াঙ্কা সরকার

চিরদিনই তুমি যে আমার ছবির মাধ্যমে টালিউডে পা রাখেন প্রিয়াঙ্কা সরকার। প্রথম ছবিতেই বাজিমাত করেন এই নায়িকা। ছবিতে অভিনেতা রাহুলের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা যায় তাকে।

সম্ভাবনা থাকা সত্ত্বেও এরপর আর সেভাবে চলচ্চিত্রে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। সংসার নিয়েই ব্যস্ত হয়ে পড়েন। অবশেষে স্বামী রাহুলের সঙ্গে ডিভোর্সের পর অভিনয়ে মন দিয়েছেন তিনি। ব্যাপক সাহসী দৃশ্যে পর্দার হাজির হচ্ছেন। সোশ্যাল মিডিয়াতে বোল্ড ছবি পোস্ট করে ঝড় তুলছেন নায়িকা।

ডিভোর্সের পর গত কয়েক বছর ধরে গুঞ্জন উড়ছে, ফটোগ্রাফার তথাগতের সঙ্গে প্রেম করছেন প্রিয়াঙ্কা। এর আগে কথিত এই প্রেমিকের ক্যামেরায় ভিন্ন লুকে ধরা দেন তিনি। এবার সাহসী লুকে ধরা দিলেন। তথাগতর তোলা অনেক ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। এবার তথাগত নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করলেন প্রেমিকার ছবি।

আর এই ছবিতে দেখা যায়—স্বল্প বসনে সৈকতে বসে আছেন প্রিয়াঙ্কা। তার শরীর ও পোশাকের রঙ মিলে একাকার হয়ে গেছে। উন্মুক্ত বক্ষ বিভাজিকায় সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন এই অভিনেত্রী। তথাগত নিজেও এ ছবি দেখে ক্যাপশনে মুগ্ধতা প্রকাশ করেছেন। তার ভাষায়—‘ঠিক যেন কোনো এক সমুদ্রের গান, আমি শুনতে পাচ্ছি সমুদ্রের গর্জন। মুক্তির জন্য বাজাও, আমার জন্য বাজাও আর যা প্রাণে ধরে সেই সব কিছুর জন্য বাজিয়ে যাও এই সুর।’

অভিনেতা রাহুলের ঘরের এক পুত্র সন্তান রয়েছে প্রিয়াঙ্কার।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতীয় হৃদয়ে প্রাণ বাঁচল পাকিস্তানি তরুণীর
ট্রেনের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
৭ মরদেহ হস্তান্তর, মৃত একজনের পরিচয় শনাক্ত করা যায়নি 
X
Fresh