Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২১, ১৭:০৭
আপডেট : ২৪ মে ২০২১, ১৭:১৪

হাউমাউ করে কাঁ’দলেন চিত্রনায়িকা ময়ূরী

হাউমাউ করে কাঁদলেন চিত্রনায়িকা ময়ূরী
চিত্রনায়িকা ময়ূরী

একটা সময় তার নাম শুনে দর্শক হলে যেতেন। অসংখ্য সফল ছবির নায়িকা ময়ূরী। এখনকার জনপ্রিয় নায়ক শাকিব খানসহ সে সময়ের হিট নায়কদের সাথে জুটি বেঁধে পর্দা মাতিয়েছেন তিনি। ময়ূরী অভিনীত ছবিগুলোর পোস্টারে তারই সর্বাধিক প্রাধান্য ছিলো। সামান্য পরিসরে নায়কদের উপস্থাপন করা হতো। দর্শকদের কাছে এতটাই চাহিদাসম্পন্ন ছিলেন এই নায়িকা।

এমনকি সিনেমার টাইটেল উঠার সময় বড় বড় অক্ষরে শাকিব খানদের আগে ময়ূরীর নামটি ভেসে উঠতো। তবে তিনশো ছবির এই নায়িকার বিরুদ্ধে অশ্লীল ছবি করার অভিযোগ রয়েছে। তবে নব্বই দশকের শেষে দিকে চলচ্চিত্রে পা রাখা ময়ূরী অভিযোগটি বরাবরই উড়িয়ে দিয়েছেন। দীর্ঘদিন সিনেমা থেকে দূরে থাকলেও এখনো সেই পুরনো তকমা বয়ে চলেছেন তিনি। সম্প্রতি সংবাদমাধ্যমে ময়ূরীকে ‘অশ্লীল সিনেমার নায়িকা’ বলায় ভীষণ ব্যথিত হয়েছেন তিনি।

সিনেমা থেকে দূরে থাকলেও এমন মন্তব্যে হাউমাউ করে কেঁদেছেন ময়ূরী। তার দাবি, ‘আমি কোনো অশ্লীলতা করিনি। আর যদি করেও থাকি তাহলে আমার সঙ্গে যারা অভিনয় করেছেন তারাও অশ্লীল। শুধু আমাকে কেন অশ্লীল বলা হচ্ছে?’

প্রসঙ্গত, সিনেমা ছেড়ে বর্তমানে পরিবার নিয়েই ব্যস্ত সময় পার করছেন ময়ূরী। নিজের বাড়িতে বসবাস করছেন এই নায়িকা। মাঝেমধ্যে চলচ্চিত্রের বিভিন্ন আয়োজনে দেখা যায় তাকে।

এনএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS