• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রকাশ হলো ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রে বুবলীর লুক

আরটিভি নিউজ

  ২৪ মে ২০২১, ১৬:২৬
শবনম বুবলী।

আজ সোমবার (২৪ মে) বিকেল ৪টায় ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রে শবনম বুবলীর লুক প্রকাশ করা হয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর ফেসবুক পেজে- https://www.facebook.com/bengalmultimedia

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর সাইনিং অনুষ্ঠিত হয়। পরিচালনা করছেন তপু খান। এতে দেশীয় চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীকে দেখা যাবে।

প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর পরিচালক সৈয়দ আশিক রহমান জানান, চলতি মাসের ৭ তারিখে শুটিংয়ের সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয় কিন্তু করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সবার স্বাস্থ্যঝুঁকির বিষয়টি বিবেচনায় নিয়ে শুটিং শুরু করা হয়নি।

তিনি আরও জানান, আগামীকাল ২৫ মে মঙ্গলবার উত্তরায় আমরা সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সিনেমার মহরত ও শুটিং শুরু করতে যাচ্ছি। আপনাদের সার্বিক সহযোগিতায় আমরা শুটিং লট সুন্দর ভাবে সমাপ্ত করতে চাই। শাকিব খান এবং বুবলীও সেভাবেই নিজেদের লুক প্রস্তুত করেছেন। আমাদের টার্গেট থাকবে, একটানা ৩০দিন শুটিং করার। বাকিটা পরিস্থিতির ওপর নির্ভর করছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক চার্জে ৯০০ কিলোমিটার চলবে শাওমির গাড়ি
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক নিহত
সাকিবের কাঁধে ভর করে ঘুরে দাঁড়াতে চায় বাংলাদেশ
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
X
Fresh