• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আমেরিকান ডিগ্রি পেলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মে ২০২১, ১৮:৩৯
আমেরিকান ডিগ্রি পেলেন শ্রাবন্তী
ইপসিতা শবনম শ্রাবন্তী

টেলিভিশন মিডিয়ার সাড়া জাগানো মডেল-অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। নাটক ও বিজ্ঞাপনে ব্যাপক চাহিদাসম্পন্ন ছিলেন তিনি। ‘রং নাম্বার’সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রেও করেছিলেন বাজিমাৎ। ক্যারিয়ারে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে নেন তিনি। বর্তমানে দুই মেয়ে রাবিয়া আলম ও আরিশা আলমকে নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন জনপ্রিয় এই পর্দা মুখ। এবার আমেরিকান ডিগ্রি লাভ করলেন নন্দিত এই অভিনেত্রী।

নিউইয়র্কের জামাইকাতে অবস্থিত ‘অ্যালেন স্কুল অব হেলথ সাইন্সেস’ থেকে তিনি নয় মাসের মেডিকেল অ্যাসিসট্যান্ট কোর্স সম্পন্ন করার পর (যদিও করোনার কারণে সময় লেগেছে এক বছর) গত ২১ মে সার্টফিকেট লাভ করেন। বাংলাদেশে শ্রাবন্তীর ভক্ত, শুভাকাঙক্ষীসহ আমেরিকায় অবস্থিত অনেকেই এই অর্জনে অভিনেত্রীকে সাধুবাদ জানিয়েছেন।

কোর্সটি শুরুর প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘সেই সময় দুই কন্যাকে লালন পালন করা, সংসারের সবকিছু সামাল দিয়ে কোর্সটি করা আমার জন্য অনেক কষ্টের ছিল। এরমধ্যে আম্মুকেও হারালাম। অনেকেই আমাকে অনুপ্রেরণা দিয়েছেন। শ্রদ্ধেয় সুবর্ণা মুস্তাফা আপা অনেক বেশি অনুপ্রেরণা দিয়েছেন, যে কারণে আরও বেশি সাহস নিয়ে কোর্সটি করেছি।’

এনএস

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh