Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

যে কারণে বিদেশে পড়তে যাওয়া হলো না মধুমিতার

যে কারণে বিদেশে পড়তে যাওয়া হলো না মধুমিতার
মধুমিতা সরকার

ভারতের টেলিভিশন চ্যানেলে প্রচারিত ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক নাটকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে বাংলাদেশে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। পশ্চিমবঙ্গে টিভি নাটক ও চলচ্চিত্রে সমানতালে অভিনয় করে যাচ্ছেন তিনি। এবার পরিচালনায় হাত পাকাতে মার্কিন মুল্লুকে পড়াশুনা করতে যাওয়ার কথা ছিল তার। সবকিছুই চূড়ান্ত ছিল। কিন্তু বাধ সাধল করোনা পরিস্থিতি। আর যাওয়া হলো না।

সেই দুঃখ নিয়ে একা ঘরে বসবাস। ঘরে থাকলেও বসে নেই। সেজেগুজে ইনস্টাগ্রামে সাজের ভিডিয়ো পোস্ট করে সহস্র অনুরাগীর হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছেন। ইনস্টাগ্রামে লিখেছেন, ‘লকডাউনের ফল। সব বাতিল হয়ে যাওয়া পরিকল্পনাকে চিয়ার্স’। এর সঙ্গেই জুড়ে দিয়েছেন ‘#ঘরপেরহো’। অর্থাৎ নেটিজেনদেরও নিয়ম মেনে বাড়িতে থাকার পরামর্শ দিলেন টলিউডের ‘চিনি’।

লকডাউনের জন্য বেশ কয়েকটি শুটিং আটকে আছে তার। অভিনয়ের পাশাপাশি ড্রামস শিখবেন বলেও ঠিক করেছিলেন। আপাতত ঘরবন্দী থাকায় সেই ইচ্ছাও পূরণ হচ্ছে না।

মধুমিতা অভিনয়ের পাশাপাশি নিউ ইয়র্কের একটি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে চলচ্চিত্র নির্মাণ নিয়ে পড়াশোনা করছেন। তাই দেড় মাসের একটি কোর্সের জন্য যুক্তরাষ্ট্রে যাওয়ার পরিকল্পনা ছিল। আপাতত সেই রাস্তা বন্ধ। মধুমিতা এখন দিন গুনছেন কবে লকডাউন শেষ হবে। পরিস্থিতি কিছুটা ঠিক হলেই তবে বিদেশে উড়ে যাবেন ‘পাখি’।

পি

RTV Drama
RTVPLUS