Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

নয়া দামান গানে সোলাইমান সুখনের নাচ

নয়া দামান গানে সোলাইমান সুখনের নাচ
নয়া দামান গানে সোলাইমান সুখনের নাচ

নয়া দামান গান নিয়ে সারাদেশ এখন মাতোয়ারা। সিলেটের তোসিবা ও প্রবাসী মুজার কণ্ঠে ছড়িয়ে পড়া গান এখন অনেকেই কণ্ঠে তুলছেন। সম্প্রতি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের তিন চিকিৎসকের নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এবার এই ট্রেন্ডে গা ভাসালেন সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব সোলাইমান সুখন।

ফেসবুক ও অন্যান্য মাধ্যমে জনপ্রিয় এই ব্যক্তি নিজের ফেসবুকে নয়া দামান গানের ৩৭ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেন। এরপর হুহু করে তা ছড়িয়ে পড়ে। ভিডিওতে সোলাইমান সুখনসহ আরও তিনজন ছিলেন যারা একইসঙ্গে গানের সঙ্গে নেচেছেন। ভিডিওতে নানা রকম প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। ইতোমধ্যে পৌনে ৬ লাখ মানুষ সুখনের ভিডিওটি উপভোগ করেছেন।

এই গানের নতুন করে গাওয়া গানের কণ্ঠশিল্পী ভাটির মেয়ে তসিবা বেগম। সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়াবাজারের কামারগাঁও গ্রামে জন্ম। বেড়ে উঠা সিলেট নগরীর খাদিম নগর এলাকায়।

দীর্ঘদিন পর টিকটক ভিডিওয়ে বাজনা ছাড়া গান ও সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে ভাইরাল হয়ে যান তিনি। সম্প্রতি তার গান শুনে প্রবাসী শিল্পী মুজা যোগাযোগ করেন। পরে দুজন এই গানে কণ্ঠ দেন। কথা ছিল গানটি নিয়ে বড় পরিসরে ভিডিও করার। কিন্তু তার আগেই গানটি ভাইরাল হয় এক যুবতীর বিয়ের অনুষ্ঠান ও ডাক্তারদের নাচের ভিডিও।

এমআই/এসএস

RTV Drama
RTVPLUS