Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮

শেষ পর্যন্ত ‘রাধে’ ফাঁস, সতর্ক করলেন সালমান

শেষ পর্যন্ত ‘রাধে’ ফাঁস, সতর্ক করলেন সালমান
রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই

মুক্তির পরই পাইরেসির শিকার সালমান খানের নতুন ছবি ‘রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। ভাইজান আগেই দর্শকদের অনুরোধ করেছিলেন ছবিটি ফাঁস না করতে। কিন্তু বিভিন্ন সাইটে শেষ পর্যন্ত ফাঁসই হয়ে গেল ‘রাধে’।

টেলিগ্রাম থেকে তামিলরকার্সের মতো ওয়েবসাইটে এইচডি কোয়ালিটিতে পাওয়া যাচ্ছে ‘রাধে’র পাইরেটেড ভার্সন। সেটি ডাউনলোড করতে উপচে পড়ছে ভক্তদের ভিড়।

এমন ঘটনার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় সরব হলেন সালমান খান। শনিবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, ‘আমাদের নতুন ছবি ‘রাধে’ দেখার জন্য খুব কম দামই ধার্য করা হয়েছে। মাত্র প্রতি ভিউতে ২৪৯ টাকা। তা সত্ত্বেও অনেকগুলো ওয়েবসাইট বেআইনিভাবে পাইরেটেড ভার্সন চালাচ্ছে। এটি গুরুতর অপরাধ। সাইবার সেল এদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে। পাইরেটেড কনটেন্ট ডাউনলোড করলে আপনার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এর ফলে বড় সমস্যায় পড়বেন।’

বহু প্রতীক্ষিত এই ছবি মুক্তির অপেক্ষায় ছিলেন সালমান ভক্তরা। ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা বাড়ার কারণে তা সম্ভব হয়নি। জি ফাইভ অনলাইন স্ট্রিমিং অ্যাপে মুক্তি পায় ছবিটি।

মুক্তির আগে সালমান সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের উদ্দেশে বার্তা দেন, যাতে ছবিটি কেউ পাইরেসি না করেন এবং পাইরেটেড ভার্সনে উৎসাহ না দেখান। একটা ছবি তৈরিতে সকলের পরিশ্রমের কথা উল্লেখ করেন সালমান খান। কিন্তু অভিনেতার অনুরোধ রাখলেন না অনুরাগীরা।

ড্যান্স কোরিওগ্রাফার প্রভু দেবা পরিচালিত এই ছবিতে সালমান ছাড়াও অভিনয় করেছেন দিশা পাটানি, রণদীপ হুডা ও জ্যাকি স্রফের মতো অভিনেতারা।

এমআই/এসএস

RTV Drama
RTVPLUS