• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সন্ধ্যায় আজানের সময়টাই সবচে’ প্রিয় : প্রিয়াংকা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ এপ্রিল ২০১৭, ১১:৫৫

আজানের স্বর্গীয় বাণী শোনার জন্য আমি মুখিয়ে থাকি। প্রতি সন্ধ্যায় আজান না শুনে থাকতে পারি না। প্রতিটি সন্ধ্যায় অপেক্ষায় থাকি কখন শোনা যাবে আজান। কথাগুলো বলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

সম্প্রতি সংবাদ সম্মেলনে প্রিয়াংকা বলেন, আজানে আছে একটা স্বর্গীয় সৌন্দর্য। তিনি বলেন, ভুপালে সবচে’ আনন্দের সময়টা আমার কাছে ছিল আজানের সময়। আমি আজান শোনার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করি। সন্ধ্যায় আমি বারান্দায় বসি। কাজ শেষ হয়ে যায়। পুরো ভুপালে সব মসজিদ থেকে আজানের সুর আসে। আমার বারান্দা থেকে ছয়টি মসজিদ থেকে আজান শোনা যায়। ওই পাঁচ মিনিট আমার কাছে খুব ভালো লাগে। সূর্য ডুবতে থাকে। তখন আজানের সুর ভেসে আসে। তখন বেশ শান্তির একটা পরিবেশ তৈরি হয়। ওইটাই আমার দিনের সবচেয়ে প্রিয় সময়।

প্রিয়াংকার মন্তব্যের একদিন আগেই ভারতের সঙ্গীতশিল্পী সনু নিগম আজানের শব্দ নিয়ে বিরক্তি প্রকাশ করে টুইট করেন। এজন্য সনু নিগম ভারতসহ নানা দেশেই সমালোচনার মুখোমুখি হচ্ছেন। তার এ মন্তব্য নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন বলিউডের একাধিক তারকা। তবে সনু নিগমের সরাসরি সমালোচনা করেননি প্রিয়াংকা চোপড়া।

২০০০ সালে মিস ওয়ার্ল্ড নির্বাচিত হন প্রিয়াংকা চোপড়া। এরপর থেকেই বলিউডের শীর্ষ তারকা বিশ্ব সুন্দরী। তবে এখন কেবল বলিউড নয়, হলিউডেও ছড়িয়ে পড়েছে তার খ্যাতি।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh