• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিচ্ছেদের চার বছর পর আবার একসঙ্গে তাহসান-মিথিলা (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২১, ২৩:৩৪
বিচ্ছেদের চার বছর পর আবার একসঙ্গে তাহসান-মিথিলা
বিচ্ছেদের চার বছর পর আবার একসঙ্গে তাহসান-মিথিলা

বিবাহ বিচ্ছেদের প্রায় চার বছর পর একসঙ্গে দেখা গেলো অভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসান খান ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। শনিবার একটি ই-কমার্স সংস্থার প্রচারে একসঙ্গে লাইভে আসেন তারা।

শুধু তাই নয়, সঞ্চালকের কথায় প্রশ্নোত্তর পর্বেও অংশগ্রহণ করেন সাবেক এই তারকা দম্পতি। জনপ্রিয় উপস্থাপক ও স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভিদ মাহবুব এই লাইভ অধিবেশনটি সঞ্চালনা করেন।

গত বুধবার (১২ মে) রাতে একটি ‘সারপ্রাইজ’ দেওয়ার ফেসবুক স্ট্যাটাস দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হৈচৈ ফেলে দেন তাহসান। এর কিছুক্ষণ পর ‘সারপ্রাইজ এর অপেক্ষায়’রয়েছেন জানিয়ে ফেসবুকে পোস্ট দেন মিথিলা।

দুই তারকার এমন পোস্টে তাদের ভক্ত ও অনুরাগীদের মাঝে দারুণ কৌতূহল তৈরি হয়। কী হতে যাচ্ছে তাহলে? এমন কানাঘুষা চলে নেটিজেনদের মাঝে।

এরপর বৃহস্পতিবার (১৫ মে) ই-কমার্স প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ‘আমরা সারপ্রাইজ ভালবাসি’বলে আরেকটি পোস্ট দেয়া হয়। তাদের লাইভ অনুষ্ঠানে দুই তারকা মুখোমুখি হওয়ার পর ভক্ত ও অনুরাগীদের কৌতূহলের অবসান ঘটে। যদিও তাদের সারপ্রাইজ গিফটগুলো তারা তাদের ভক্ত ও অনুরাগীদের মাঝে বিলিয়ে দেন।

প্রসঙ্গত, ২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানেন তাহসান ও মিথিলা। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বরিয়া
বাংলাদেশ আর আমি একসঙ্গে বড় হচ্ছি : বিপাশা হায়াত
প্রথমবার একসঙ্গে অভিনয়ে আমজাদ হোসেনের দুই ছেলে
বিচ্ছেদের পর সবাই আমার সঙ্গে প্রেম করতে চায় : স্বাগতা
X
Fresh