Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮

বিনোদন ডেস্ক

  ১৫ মে ২০২১, ১৭:৩০
আপডেট : ১৫ মে ২০২১, ১৭:৩৭

ঘনিষ্ঠ চুম্বনের কারণে ভেঙে যায় নায়িকার বিয়ে

ছবিতে রাশমিকা মান্দানা।

ভারতের দক্ষিণী ছবির তুমুল জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা। তাকে জাতীয় ক্রাশ বলা হয়ে থাকে। তবে আজকের এই রাশমিকার জীবন অতোটা সুখের নয়।

‘কিরিক পার্টি’ র শুটিং করতে গিয়ে ছবির নায়ক রক্ষিত শেঠির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। দুজনের প্রেমে গভীরতা এতোটাই ছিল যে ২০১৭ সালে বাগদান সারেন। কিন্তু পরের বছরেই বাদগান ভেঙে যায়। বিয়ে পর্যন্ত আর গড়ায়নি রাশমিকা-রক্ষিত শেঠির সম্পর্ক।

বাগদান ভাঙার কারণ হিসেবে ঘুরে ফিরে আসে রাশমিকার ‘ডিয়ার কমরেডস’ ছবির ট্রেলার। ওই ট্রেলার প্রকাশ্যে আসতেই বাগদান ভাঙেন নায়ক। ট্রেলারে নায়ক বিজয় দেভরকোন্ডার সঙ্গে রাশমিকার একটি ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য ছিল। নিজের হবু স্ত্রীকে অন্য কোনো পুরুষের চুম্বনের দৃশ্য মেনে নিতে পারেননি রক্ষিত শেঠি। তাই নাকি বাগদান ভেঙে দেন তিনি। যদিও এই ব্যাপারে কখনোই মুখ খোলেননি দুজনের কেউই।

‘গীতা গবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ ছবির জন্য বেশ পরিচিতি পান রাশমিকা। তার মুক্তিপ্রাপ্ত সবশেষ ছবি তামিল ভাষার ‘সুলতান’। এছাড়া তেলেগু ‘পুষ্পা’ ও হিন্দি ‘মিশন মজনু’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় নায়িকার বাগদান ভাঙার পর খারাপ সময় কাটাতে হয়েছে। সোশ্যাল মিডিয়াতে নানা কটু কথা শুনতে হয়েছে তাকে।

এম

RTV Drama
RTVPLUS