• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সালামি জমিয়ে জমি কিনেছেন ঐশী

বিনোদন ডেস্ক

  ১৫ মে ২০২১, ১৪:১৬
ছবিতে জান্নাতুল ফেরদৌস ঐশী।

সালামি ছাড়া যেন ঈদের আনন্দ অসম্পূর্ণ থেকে যায়। এই সালামির সাথে আবার অনেকের শৈশবের নানান স্মৃতি জড়িয়ে থাকে। আর সালামি দিয়ে যদি কেউ জমি কিনে ফেলেন সেটা কিন্তু অনেকের কাছে একটু বিস্ময়ের ঘটনা। এমনটাই ঘটিয়েছেন লাক্স ফটো সুন্দরী ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী।

শৈশবে পাওয়া ঈদের সালামি মাটির ব্যাংকে জমিয়ে রাখতেন এই মডেল অভিনেত্রী। পরবর্তীতে সালামির সেই টাকা দিতেন তার বাবার কাছে। বিষয়টিকে স্মরণীয় করে রাখতে তিনি মেয়ের জন্য গ্রামের বাড়িতে একটি জমি কিনছেন। তবে সালামির সব টাকাই মাটির ব্যাংকে ফেলতেন না ঐশী। কিছু টাকা খরচ করতেন মেলায় গিয়ে মাটির পুতুল, হাঁড়ি-পাতিল না কিনে।

ঐশী জানিয়েছেন, বাবা-মা ও অন্যান্যদের কাছ থেকে অনেক সালামি পেতাম। সবটাই খরচ করা হতো না। তাই বেশ কয়েক বছর ধরে সেগুলো জমিয়ে রাখতাম। যার পরিমাণ ভালোই ছিল। বাবাকে সেই টাকাগুলো দিয়েছিলাম। তিনি স্মরণীয় করে রাখতে জমি কিনে দিয়েছেন।

উল্লেখ্য, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এর ২০১৮ সালে বিজয়ী ঐশীর শৈশব কেটেছে পিরোজপুরের নাজিরপুর থানার মাটিভাঙা গ্রামে। এরপর তিনি মডেলিং ও অভিনয়ে ব্যস্ত হয়ে পড়েন। 'মিশন এক্সট্রিম' দিয়ে তার বড় পর্দায় যাত্রা শুরু হয়। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এসকে/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh