Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮

দ্বন্দ্ব ভুলে এক হলেন মিমি-শুভশ্রী!  

ছবিতে মিমি চক্রবর্তী-শুভশ্রী গাঙ্গুলী।

টালিউডের দুই জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। একই ইন্ডাস্ট্রির মানুষ হলেও তাদের ব্যক্তিগত সম্পর্ক ভালো নয় এমনটা অনেকের জানা।

শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী একটা সময় মিমির সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। পরবর্তীতে রাজ-শুভশ্রী প্রেম করে বিয়ে করেন। বিয়ের অনুষ্ঠানে শুভশ্রীর আগের প্রেমিক দেবকে দাওয়াত দেয়া হলেও মিমিকে আমন্ত্রণ করা হয়নি।

বিপরীত মুখী এই সম্পর্কের মধ্যে একটা জায়গায় এক হলেন মিমি চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। শুভশ্রীর ইনস্টাগ্রাম আইডিতাই-ই বলছে।

একই সঙ্গে ঈদের শুভেচ্ছা জানাচ্ছেন মিমি এবং শুভশ্রী। এমন দৃশ্য দেখা গেল রাজ-পত্নীর ইনস্টাগ্রাম স্টোরিতে। একটি বিজ্ঞাপনী সংস্থার জন্য এই ছবিটি ব্যবহার করা হয়েছে। দেখা যাচ্ছে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন দুই অভিনেত্রী। লেহেঙ্গায় সেজে উঠেছেন দু’জনেই। দু’জনের মুখেই হাসি। অতীতেও রাজ চক্রবর্তীর পরিচালনায় দুর্গাপুজোর একটি ভিডিওতে গিয়েছিল মিমি এবং শুভশ্রীকে। তখন যদিও তাদের সঙ্গে নুসরাত জাহান ছিলেন।

এর আগে অবশ্য রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্মের পর তার জন্য উপহার পাঠিয়েছিলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। শুভশ্রীও ধন্যবাদ জানিয়েছিলেন মিমিকে।

এদিকে রাজনীতির ময়দানেও মিমি এবং রাজ এখন সতীর্থ। একই দলের মিমি সংসদ সদস্য আর রাজ বিধায়ক।

এম

RTV Drama
RTVPLUS