• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ওদের গান নেই, তাই আমাদের গাওয়া গান গায়: আশা ভোঁসলে

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২১, ০৮:১১
ওদের গান নেই, তাই আমাদের গাওয়া গান গায়: আশা ভোঁসলে
আশা ভোঁসলে

ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’ নিয়ে বিতর্কের শেষ নেই। অমিত কুমারের পর এবার বিস্ফোরক মন্তব্য করলেন জীবন্ত কিংবদন্তি আশা ভোঁসলে।

এক সাক্ষাৎকারে তিনি দাবি করেছেন- ওদের কাছে গান নেই। তাই আমাদের গাওয়া গান গাইছেন!

কিশোর কুমারের গান দিয়ে সাজানো হয়েছিল বিশেষ পর্ব। আর সেখান থেকেই বিতর্কের শুরু। নেটাগরিকদের একাংশের দাবি, প্রতিযোগীরা কিংবদন্তি গায়কের গান ঠিকমতো পরিবেশন করতে পারেননি। অথচ সেসব প্রতিযোগীদের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন বিশেষ বিচারক কিশোর কুমারের পুত্র অমিত কুমার।

অমিত জানান, 'কেউই কিশোর কুমারের মতো গাইতে পারবে না। আজকাল ছেলেমেয়েরা শুধু তার ‘রূপ তেরা মস্তানা’ জানে। আমাকে সকলের প্রশংসা করতে বলা হয়েছিল, আমি করেছি। কারণ আমি যে পরিমাণ টাকা চেয়েছিলাম সেটা চ্যানেল কর্তৃপক্ষ দিয়েছেন। তাই আমিও ঢালাও প্রশংসা করেছি।

এদিকে আশা ভোঁসলে বলেন, 'এই প্রজন্ম স্বর্ণ যুগের গানকে ভেঙে চুরে, নেচে গেয়ে যেভাবে পারছে পরিবেশন করছে। মেনে নিয়েছি। প্রযুক্তির উন্নতি মানতেই হবে। এই প্রজন্ম তাকে কাজেও লাগাবে। তাছাড়া এ সবই এখন চলছে।'

তিনি আরও বলেন, 'যে ভাবেই গাওয়া হোক সেই পুরনো আমলকেই আঁকড়ে থাকতে হচ্ছে! এভাবে কত পুরনো গান নতুন করে শুনছেন সবাই। মনে রাখছেন। অনুষ্ঠানে শুনতেও চাইছেন। কবে গেয়েছি! তারপর ভুলেও গিয়েছি। এই প্রজন্ম সেই সব গান মনে রেখে দিয়েছে। একজন শিল্পীর কাছে এর থেকে বড় তৃপ্তি আর কী হতে পারে?'

সূত্র: আনন্দবাজার

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বড় পর্দায় পা রাখছেন কিংবদন্তি আশা ভোঁসলের নাতনি
X
Fresh