Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

বিয়ের সমস্ত অর্থ দান করে ১৫০ রুপিতে বিয়ে

ছবিতে সালোনি-ভিরাফ প্যাটেল।

বিয়ে নিয়ে মানুষের কতোই না স্বপ্ন থাকে। নিজেদের সাধ্যমতো সবটুকুই আয়োজন করে থাকে মানুষ। কিন্তু সালোনি এবং ভিরাফ প্যাটেলের ক্ষেত্রে ঘটলো ভিন্ন ঘটনা। মাত্র ১৫ রুপিতে বিয়ে করলেন তারা।

বন্ধুর পোশাক থেকে শুরু করে রাবার ব্যান্ড দিয়ে আংটি বদল- অভিনব উপায়ে বিয়ে সারলেন তারা। কারণ বিয়ের জন্য তদের জমানো অর্থ যাবে করোনা ত্রাণে।

ভিরাফ ও সালোনির পরিচয় ২০১৮ সালের কোনো এক সময়ে। ২০২০ সালে বিয়ে করার সিদ্ধান্ত নেন তারা। কিন্তু করোনার প্রথম ঢেউ ও লকডাউনের জেরে বাতিল হয়ে যায় পরিকল্পনা। একটি সাক্ষাৎকারে সালোনি জানান, ‘‘ভেবেছিলাম ২০২১ সালে সব ঠিক হয়ে গেলে ধুমধাম করে বিয়ে করব। কে জানত আরও খারাপ সময় আসবে!’’

জানুয়ারি মাসে আবার বিয়ের তারিখ স্থির করেন তারা। মে মাসে ৬ তারিখ রেজিস্ট্রি। ১৫ এবং ১৬ তারিখ মুম্বাই এবং দিল্লিতে ছোট অনুষ্ঠান রাখা হবে বলে ভাবা হয়েছিল। সব ব্যর্থ হয়ে যায় অতিমারির দ্বিতীয় ঢেউ আসতেই। এপ্রিল মাসে সালোনি, ভিরাফ এবং তাদের ২ পরিবার করোনায় আক্রান্ত হন। ১৫ এবং ১৬ তারিখের অনুষ্ঠান বাতিল করে দেয়া হয়।

জানা গেছে, যে টাকা জমানো হয়েছিল বিয়ের জন্য, কিছু স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যোগাযোগ করে সে টাকা দান করবেন তারা করোনা আক্রান্ত রোগীদের জন্য।

এম

RTV Drama
RTVPLUS