• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সিসিটিভির ফুটেজ দেখিয়ে স্বামীকে কাঠগড়ায় তুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ মে ২০২১, ১৫:২৩
সিসিটিভির ফুটেজ দেখিয়ে স্বামীকে কাঠগড়ায় তুললেন অভিনেত্রী
শ্বেতা তিওয়ারি

ভারতীয় টেলিভিশনের তারকা অভিনেত্রী শ্বেতা তিওয়ারির সঙ্গে প্রাক্তন স্বামী অভিনব কোহলির দ্বন্দ্বে নয়া মোড় নিয়েছে। ছেলে রেয়াংশকে নিয়ে সৃষ্ট ঝামেলায় প্রাক্তন স্বামীকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন এই অভিনেত্রী।

এর আগে একটি ভিডিও আপলোড করে অভিনব দাবি করেন, শ্বেতা রেয়াংশকে আটকে রেখেছে। তার সঙ্গে দেখা করতে দিচ্ছে না।

এবার পালটা একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ করে অভিনবকেই কাঠগড়ায় তুলেছেন শ্বেতা। অভিনেত্রীর শেয়ার করা ফুটেজে দেখা গেছে, শ্বেতা যে আবাসনে থাকেন, তার সামনে খোলা জায়গায় হাঁটছেন তারা তিনজন। রেয়াংশকে কোলে নিয়ে শ্বেতার পাশে হাঁটতে দেখা যায় অভিনবকে। বোঝা যায়, তিনি রেয়াংশকে চাইছেন। কিন্তু শ্বেতা সন্তানকে নিজের কাছেই রাখতে চান। এরপর হঠাৎই অভিনব শ্বেতার উপরে চড়াও হন। তাকে মাটিতে ফেলে রেয়াংশকে জোর করে কো‌ল থেকে কেড়ে নিয়ে চলে যান তিনি।

ভিডিওটি শেয়ার করে শ্বেতা লিখেছেন, ‘এই কারণেই আমার ছেলে ওকে (অভিনব) এত ভয় পায়। এই ঘটনায় ছেলে এমন ভয় পেয়ে গিয়েছিল যে এক মাসের উপরে ও ভয়ে ভয়ে থাকত। ঠিকমতো রাতে ঘুমতেও পারত না। টানাটানিতে ওর হাতে এমন লেগেছিল ২ সপ্তাহ ব্যথা ছিল। এখন তো ও ভয় পায় এই বুঝি ওর (রেয়াংশ) পাপা বাড়িতে আসবে ওর সঙ্গে দেখা করতে।’

এই ঘটনায় ছোট্ট রেয়াংশ মানসিকভাবে ধাক্কা খেয়েছে। শ্বেতা ছেলেকে যতোই সুস্থ ও শান্ত পরিবেশ দেয়ার চেষ্টা করেন প্রাক্তন স্বামী অভিনব এসে সব বিগড়ে দেন।

শ্বেতার শেয়ার করা সিসিটিভি ফুটেজ দেখে প্রতিবাদে বহু নেটিজেন শামিল হয়েছেন। তারকারাও তাতে নিজেদের মন্তব্য তুলে ধরেছেন। টেলিভিশনের খ্যাতনামা তারকা পরিচা‌লক-প্রযোজক একতা কাপুর তো সরাসরি প্রশ্ন তু‌লেছেন, 'কেন অভিনবকে এমন আচরণের জন্য গ্রেপ্তার করা হবে না?'

প্রসঙ্গত, ২০১৩ সালে অভিনেতা অভিনব কোহলির সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন শ্বেতা। ২০১৬ সালের ২৭ নভেম্বর ছেলে রেয়াংশের জন্মের পরই তাদের সম্পর্ক খারাপ হতে থাকে। ঘরোয়া হিংসার পাশাপাশি প্রথম পক্ষের মেয়ে পালকের সঙ্গে অশালীন আচরণেরও অভিযোগ আনেন শ্বেতা। সেই অভিযোগের ভিত্তিতে অভিনবকে কারাবাস করতে হয়েছে। পরবর্তী সময়ে রেয়াংশকে ঘিরেও দু’জনের মধ্যে ঝামেলা চলতে থাকে।

সূত্র: সংবাদ প্রতিদিন

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh