• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মমতার মন্ত্রিসভায় জায়গা পেলেন না কোনো তারকা

বিনোদন ডেস্ক

  ১০ মে ২০২১, ১৪:২৩
ছবি সংগৃহীত।

রুদ্ধশ্বাস এক নির্বাচন দেখলো পশ্চিমবঙ্গ। এবারের বিধানসভা নির্বাচনে অংশ নিয়ে হামলার শিকার হয়েছেন তারকারাও।

তবে সমানতালে লড়াই করেও মন্ত্রিসভায় কোনো তারকাকে স্থান দেননি মমতা ব্যানার্জী।

এবারের বিধানসভা নির্বাচনে তৃণমূলের প্রতীক নিয়ে জিতে এসেছেন বেশ কয়েকজন তারকা। অবাক করা বিষয় হলো, নতুন মন্ত্রিসভায় তাদের নাম নেই।

ভারতীয় গণমাধ্যমের খবর, সামনে এসেছে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসতে চলা তৃণমূল সরকারের ৪৩ জন মন্ত্রীর তালিকা। আর তাতে নাম নেই কোনো টালিউডের তারকা প্রার্থীর।

গত ৫ মে মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন মমতা। এবং তারপর শপথ নিয়েছেন বিধায়করাও। সোমবার গঠিত হচ্ছে রাজ্যের নতুন মন্ত্রিসভা। শপথ নিয়েছেন ৪৩ জন জয়ী বিধায়ক।

এবারের ভোটে একঝাক তারকাকে মনোনয়ন দিয়েছিল তৃণমূল কংগ্রেস। সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তী, চিরঞ্জিৎ, লাভলি মৈত্র, অদিতি মুন্সি ও কৌশানি মুখোপাধ্যায়, সোহম চক্রবর্তীকে দলের টিকিট তুলে দেন মমতা।

তাদের মধ্যে ভোটে জয়ী হয়েছেন— জুন মালিয়া, লাভলি মৈত্র, রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, অদিতি মুন্সি, সোহম চক্রবর্তী ও চিরঞ্জিত চক্রবর্তী। তাদের কারো নাম নেই মন্ত্রিসভার তালিকায়।

আর সে খবর সামনে আসতেই সমালোচনার ঝড় তুলেছেন বিরোধী পক্ষের সমর্থকেরা। তাদের মতে, শুধু ভোট পাওয়ার জন্যই টালিগঞ্জের তারকা প্রার্থীদের ব্যবহার করেছে তৃণমূল।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পশ্চিমবঙ্গের বসিরহাটে সম্প্রীতির অনন্য নজির
প্রথম পর্বে পশ্চিমবঙ্গে সন্ত্রাস, কারচুপি আর ‘কারসাজি'র ভোট
ভারতের লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোটদানের রেকর্ড
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
X
Fresh