• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

হবু শ্বশুরকে ভাই ডাকতে গিয়ে বিড়ম্বনায় নায়িকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ মে ২০২১, ২১:২৪
হবু শ্বশুরকে ভাই ডাকতে গিয়ে বিড়ম্বনায় নায়িকা

বলিউডের জনপ্রিয় অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে দিশা পাটানির প্রেমের খবর বেশ পুরনো। সেই হিসেবে অভিনেতা জ্যাকি শ্রফ হচ্ছেন দিশার হবু শ্বশুর। আর এই সম্পর্ক নিয়েই বিড়ম্বনায় পড়েছেন নায়িকা।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় জ্যাকির বোনের চরিত্রে অভিনয় করছেন দিশা। যেহেতু বাস্তবে তাদের সম্পর্কের ধরনটা ভিন্ন তাই ক্যামেরার সামনে নিজেদের মানিয়ে নিতে দুজনকেই বেশ ভোগান্তিতে পড়তে হয়েছে। শুটিং সেটে জ্যাকিকে কী সম্বোধন করবেন তা নিয়ে বেশ বিব্রত ছিলেন দিশা।

এ প্রসঙ্গে জ্যাকি শ্রফ বলেন, ‘এমনিতে দুজন মানুষ কথা বলার সময় কোনো কিছু সম্বোধন না করলেও চলে। কিন্তু আমার মনে আছে দিশা আমাকে বেশ কয়েকবার স্যার বলেই ডেকেছে। আঙ্কেল শুনতে একটু অন্যরকম শোনায়। যে সম্বোধন করছে তার বাবার ভাইয়ের মতো মনে হয়। সেটা তো সম্ভব নয়! দু’জনের পরিবার তো আলাদা।’

প্রভুদেবার পরিচালনায় ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সালমান খান। এছাড়াও আছেন জ্যাকি শ্রফ, দিশা পাটানি ও রণদীপ হুদা। আগামী ১৩ মে বিশ্বের ৪০টির বেশি দেশে সিনেমাটি মুক্তি পাবে। প্রেক্ষাগৃহের পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্মেও দেখা যাবে সিনেমাটি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণদীপ হুদার এ কী হাল!
নতুন সিনেমার ঘোষণা দিলেন সালমান খান
এক মঞ্চে তিন খানের নাচে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
আট বছরের সম্পর্কের ইতি টানলেন সালমান!
X
Fresh