Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮

বাসর রাতেই জোভান-তিশার ঝামেলা শুরু

বাসর রাতেই জোভান-তিশার ঝামেলা শুরু

বাসর রাত। রাইসা ও রেহান মুখোমোখি বসে আছে। দুজন দুজনের দিকে অপলক তাকিয়ে আছে। দুজনকে দেখে খুবই হ্যাপি মনে হচ্ছে। রেহান রাইসাকে ছুঁতে যাবে এমন সময় রাইসা বলে ‘ডোন্ট টাচ্ মি’..!!!

রেহান অবাক হয়ে বলে, ‘এ্যনি প্রবলেম’? রাইসা বলে, ‘ইয়েস’। রেহান বলে কি সমস্যা। তুমি যে যে কন্ডিশন বলেছিলে আমি রেখেছি, আর আমি যা বলেছি তুমি রেখেছো। পরিবার তো আমাদের কে মেনে নিয়েছে তাহলে সমস্যা কোথায়? রাইসা জানায়, সমস্যা তোমাকে বিশ্বাস করা। তুমি যে আমাকে ভালবাসো না, মনের বিরুদ্ধে বিয়ে করেছো এটা বিয়ের পরে জানলাম। রেহান বলে মানে কি? রাইসা বলে তুমি কবুল বলতে দেরি করেছ কেন? তিনবার বলার পর কেনো কবুল বলোনি? তারপর বলেছো? কই আমিতো তোমাকে সত্যিই ভালোবাসি তাই একবার বলতেই কবুল বলেছি। তার মানে কি দাঁড়ায়? আমি ঠিক তুমি ভুল? নাকি উল্টো.....ঝামেলা শুরু হয় বাসর রাত থেকেই।

তারপর চলতে থাকে দুজনের সমস্যা ও ভালোবাসার পর্ব। রেহানের অফিসের মেয়ে কলিগ নিয়ে সন্দেহ করে রাইসা। অফিসে গিয়ে দেখে রেহানের সামনের ডেস্কে (মুখোমুখি) কাজ করে এক সুন্দরী মেয়ে। রাইসা রেহানকে বলে মুখামুখি ডেস্ক চেঞ্জ করতে হবে। রেহান বলে, এটা তো আমি চাইলেই পারিনা, এটা এডমিনের কাজ। তবে আমি চেঞ্জ করার জন্য বলব। রাইসা কিছুদিন পর আবার বলে, ডেস্ক চেঞ্জ করেছো? রেহান বলে, অফিস এখনও দেয় নি। আমি কি করতে পারি? রাইসা বলে তুমিই পারো করতে। রেহান বলে কি? রাইসা বলে জব কুইট করতে।

এদিকে দেখতে দেখতে বিবাহ বার্ষিকী চলে আসে। ম্যারেজ ডে তে কেকের উপর ভুল করে ২য় বিবাহ বার্ষিকী লিখে আনে রেহান। দুজনে হ্যাপি মোমেন্টে কেক কাটতে গিয়ে বাঁধে বিপত্তি। রাইসা কেক দেখে বলে, ২ লেখা কেন প্রথম কেন..!! তার মানে রেহান আগেও একটি বিয়ে করছিল যেটার বয়স ২ বছর হল। সে তার ২য় বউ..?? দুজনের মধ্যে এসব নানা বিষয় নিয়ে ফাইট চলতে থাকে। রেহান সব ম্যানেজ করে নিয়ে দুজনে হ্যাপি চলতে থাকে..!!

হঠাৎ একদিন রাত ১২ টায় দুজন ঘুমিয়ে আছে। সেসময় রেহানের অফিসের মেয়ে কলিগের ফোন আসে। রাইসা ফোনটা দেখে। আর সে রেহানের সাথে থাকবেনা বলে বাবার বাড়ি চলে যায়।

সময় বাড়তে থাকে, দুজন দুজনকে মিস করতে থাকে। আবার সেপারেশনও চায়। ডেট ঠিক হয় সেপারেশনের। এমন সময় রাইসা জানতে পারে সে প্রেগনেন্ট। রাইসা এত বেশি খুশি হয় যে, সে এই খবর জানাতে রেহানের অফিসে ছুটে যায়। কিন্তু রাস্তায় সে এক্সিডেন্ট করে। বাচ্চাটা নষ্ট হয়ে যায়। রেহান রাইসার কাছে যায়। তখন রাইসা পাগল প্রায়। রেহান তাকে বলে, সবকিছু হয়ত আমাদের হাতে নেই...ও(বাচ্চা) নেই তাই এখন আমরা থাকব একসাথে। আর এক মুহুর্তের জন্যও দূরে যাব না।

এমনই গল্পে নির্মিত হয়েছে ঈদের নাটক 'দ্যা ব্রেকআপ লিস্ট: আফটার দ্যা ওয়েডিং'। এতে রেহান চরিত্রে ফারহান আহমেদ জোভান এবং রাইসা চরিত্রে হাজির হবেন তানজিন তিশা। রূপক বিন রউফের রচনা ও পরিচালনায় এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করবেন মম আলী, নিশা, আশিক, রাজসহ অনেকেই।

উল্লেখ্য, ঈদের দিন রাত ৮টা ৩০ মিনিটে আরটিভিতে দেখা যাবে নাটকটি।

এনএস

RTV Drama
RTVPLUS