Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

মেহজাবিনকে ভালোবাসেন নিশো, বলতে বড্ড দেরি হলো!

মেহজাবিনকে ভালোবাসেন নিশো, বলতে বড্ড দেরি হলো!

সায়মা আর সোহাগ ভার্সিটিতে পড়ে। খুব ভালো বন্ধু তারা। একজন আরেক জনের সঙ্গে সবসময় খুনসুটিতে মেতে থাকে। বন্ধুরা সবাই জানে তারা প্রেম করে। কিন্তু সোহাগ বিষয়টা পাত্তাই দেয় না।

আদিত্য নামে একজনের সঙ্গে দোকানে দেখা হয় সায়মার। তাদের মাঝে কোন একটা বিষয় নিয়ে ভুল বোঝাবোঝির সৃষ্টি হয়। একদিন আদিত্য তার ছোট বোনের জন্মদিন উপলক্ষে রেস্টুরেন্টে ছোট বোনের বন্ধুদের দাওয়াত দেয় সেখানে আবার দেখা হয় সায়মার সাথে। তারপর নাম্বার আদান প্রদান। কথা বলতে বলতে তাদের মাঝে একটা ভালো সর্ম্পক তৈরি হয়। তারা সারারাত ফোনে কথা বলে, ঘুরতে থাকে এবং তাদের মাঝে প্রেমের সৃষ্টি হয়।

এদিকে সোহাগ সায়মাকে ফোনে পায়না, ভার্সিটিও কম আসে। সায়মাকে মিস করতে থাকে এবং বুঝতে পারে সে সায়মাকে ভালোবাসে। একদিন দেখা করে সায়মাকে তার ভালাবাসার কথা জানায়। সায়মা বলে তোমার অনেক দেরি হয়ে গিয়েছে আমাকে অন্য একজন ভালোবাসে।

এমনই গল্পে আসছে ঈদের একটি নাটকে জুটি বেঁধেছেন দেশীয় টেলিভিশনের জনপ্রিয় দুই তারকা আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। ইকরাম তালুকদারের পরিচালনায় 'স্পর্শে' শিরোনামের এই নাটকে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সাব্বির, মনিরা মিঠু, সায়েদ জামান শাওন, পারসা ইভানা প্রমুখ।

উল্লেখ্য, ঈদের দিন রাত ১১টা ০৫ মিনিটে আরটিভিতে দেখা যাবে নাটকটি।

এনএস

RTV Drama
RTVPLUS