Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮

বিনোদন ডেস্ক

  ০৯ মে ২০২১, ১৩:৫৪
আপডেট : ০৯ মে ২০২১, ১৪:১৬

হেরেও জিতলেন সায়নী ঘোষ

সায়নী ঘোষ,
সায়নী ঘোষ।

স্পষ্টবাদী একজন ব্যক্তিত্ব সায়নী ঘোষ। ভিন্ন ধারার চলচ্চিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন। রাজনীতির ক্ষেত্রে বামপন্থী সমর্থক বলেই পরিচিতি ছিলেন তিনি। তবে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূলের পতাকার নিচে আশ্রয় নেন সায়নী ঘোষ।

আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে দল তাকে প্রার্থী ঘোষণা করে। প্রথমবার ময়দানে নেমেই সকলের মন জিতে নিয়েছেন নায়িকা। মাত্র ১৮০০ ভোটে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের কাছে হেরেছেন তিনি। দলের কর্মীরাও তার ব্যবহারে মুগ্ধ। এক মাসের মধ্যেই আসানসোলের মা-বোনদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন সায়নী।

প্রচারের ছবি ও ভিডিওতেও বারবার দেখা যায়, তাকে সাদরে গ্রহণ করেছেন মানুষ। বিতর্কেও জড়িয়েছেন কয়েকবার। খেলা হবে গানে নাচই হোক, বা হঠাৎ শাড়ির কুচি ধরে দৌড়ানো, সমালোচনাও কম হয় নি অভিনেতাকে নিয়ে। রাজনীতিতে আসার কথা ছিল না তার, শুধু মনে হয়েছে এই সময় মমতা ব্যানার্জীর হাত শক্ত করতে হবে।

সায়নীর হার কিছুতেই মেনে নিতে পারছেন না সমর্থকরা। মন খারাপ হয়তো নায়িকার নিজেরও।টুইটারে একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। প্রচারের প্রথম দিন থেকে শুরু করে শেষ দিন, সকলের দুয়ারে পৌছে গিয়েছিলেন কীভাবে, তাকে আপন করে নিয়েছিলেন কীভাবে মানুষ সেই সব মুহুর্ত দিয়ে গাঁথা একটি কোলাজ ভিডিও। কমেন্টেও শুভেচ্ছার বন্যা।

সেখানে তৃণমূলের সমর্থক কেউ লিখেছেন বাংলা তাঁর মেয়েকেই চায়, কেউ আবার বলেছেন সায়নী ঘোষ আগামী দিনের বড় নেতার নাম। এই ভিডিও পোস্ট করে তিনি লেখেন 'One for the road', অর্থাৎ আগামীর পথ চলার জন্য এই ভিডিওই তার কাছে সম্পদ হয়ে থাকবে।

এম

RTV Drama
RTVPLUS