• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নাটক বানাতে গিয়ে ভক্তদের ‘মধুর বিড়ম্বনায়’ পলাশ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ মে ২০২১, ১৬:৩৮
নাটক বানাতে গিয়ে ভক্তদের 'মধুর বিড়ম্বনায়' পলাশ
জিয়াউল হক পলাশ

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ এর কাবিলা, শুভ, হাবু ভাই, পাশা ভাই নামের চরিত্রগুলোও যেনো দর্শকদের কাছে জীবন্ত হয়ে উঠেছে। গেলো ১৩ এপ্রিল শেষ হয়েছে নাটকটির তৃতীয় সিজন। শেষ পর্বে ঘটনাক্রমে পুলিশের হাতে ধরা পড়েছে কাবিলা। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

তবে কাবিলার এ পরিণতি মেনে নিতে পারেননি ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ভক্তরা। তাদেরকে কিছুটা আশাহত হতে দেখা গেছে। ‘বাংলা নাটক’ এবং ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের গ্রুপে কাবিলার মুক্তির দাবি করেছেন নেটাগরিকরা।

কাবিলা চরিত্র দিয়ে তুমুল জনপ্রিয়তা পাওয়া জিয়াউল হক পলাশ ক্যামেরার পেছনে কাজ করতেই বেশি আগ্রহী। পরিচালক থেকে অভিনেতা বনে যাওয়া এ তারকা আসছে ঈদ উপলক্ষে আবারও ক্যামেরার পেছনে কাজ করছেন। ‘একটুখানি’ শিরোনামের একটি নাটক নির্মাণ করছেন তিনি। এতে অভিনয় করেছেন জনপ্রিয় দুই তারকা তাহসান খান ও তানজিন তিশা। তবে নাটকটি বানাতে গিয়ে পলাশকে পড়তে হয়েছে ভক্তদের মধুর বিড়ম্বনায়।

এপ্রিলে লকডাউনের ঠিক আগে শুটিং শেষ করেছেন পলাশ। সেই শুটিংয়ের গল্প জানাতে গিয়ে পলাশ বলেন, ‘শুটিং সেটে অনেক মধুর বিড়ম্বনায় পড়তে হয়েছে। আউটডোরে শুটিং করতে গিয়ে প্রচুর মানুষের ভিড় সামলাতে হয়েছে। শুটিং করছি হুট করে একজন দৌড়ে এসে বলে, আপনাকে জেলে নিয়ে গেছে এটা কোনোভাবেই মানবো না ভাই! আমি সেখানে তাকে কোনোভাবেই বুঝাতে পারছিলাম না ওটা ব্যাচেলর পয়েন্ট নাটক ছিল। বাস্তবে আমি ঠিক আছি।’

তিনি আরও বলেন, 'আবার শট নিচ্ছিলাম, একটু পরপর আরও কয়েকজন এসে ‘ব্যাচেলর পয়েন্ট’ কেন শেষ হলো, কাবিলা কেন জেলে গেল এসব নিয়ে কথা বলতে থাকে। মনোযোগ বিগড়ে যায় অনেক সময়। সব মিলিয়ে এই নাটকের শুটিং করতে গিয়ে আমি মধুর বিড়ম্বনায় পড়েছি!’

প্রসঙ্গত, পলাশ পরিচালিত চতুর্থ নাটক ‘একটুখানি’। আসছে ঈদে নাটকটি প্রচার হবে বাংলাভিশনে৷ যৌথভাবে নাটকটির চিত্রনাট্য করেছেন পলাশ ও কাজল আরেফিন অমি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ডেঙ্গু মোকাবিলায় সারাদেশে প্রস্তুত হাসপাতালগুলো’
ফের একসঙ্গে তাহসান-মিথিলা
ইসরায়েলে ইরানের হামলা : প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ
কিশোর গ্যাং মোকাবিলায় প্রধানমন্ত্রীর বিশেষ নির্দেশনা
X
Fresh