Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮

নিজের যৌনজীবন নিয়ে মুখ খুললেন দীপিকা

নিজের যৌনজীবন নিয়ে মুখ খুললেন দীপিকা

বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের পর্দা ও বাস্তব জীবনের কেমিস্ট্রি দর্শকমহলে বেশ জনপ্রিয়। তবে বিয়ের আগেও প্রেম-লিভ ইন সম্পর্ক নিয়ে আলোচনায় ছিলেন দীপিকা। সম্প্রতি নায়িকার একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তিনি নিজের যৌনজীবন নিয়ে কথা বলেছেন।

প্রায় এক দশক আগে ম্যাগাজিনের সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, আমার কাছে যৌনতা মানে শারীরিক সুখ নয়, এর সঙ্গে জড়িয়ে থাকে আবেগ। আমি কোনও সম্পর্কে থাকাকালীন কাউকে ঠকাইনি।

তিনি আরও বলেন, আমি আমার সঙ্গীকে যদি ঠকাই তাহলে সম্পর্কে থাকব কেন? তার থেকে তো সিঙ্গেল লাইফ উপভোগ করাটা ভালো। যদিও এই কারণে অতীতে অনেকবার কষ্ট পেতে হয়েছে।

প্রসঙ্গত, 'রামলীলা' সিনেমার শুটিংয়ে একে অপরকে মন দিয়েছিলেন এই তারকা দম্পত্তি। সেসময় রণবীরের চেয়েও বেশি উপার্জন করতেন দীপিকা। তা সত্বেও রণবীরকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন নায়িকা। বিয়ের ২ বছর পার হলেও রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন।

সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দীপিকা পাড়ুকোন। তার কোভিড-১৯ টেস্ট করা হলে তা পজিটিভ এসেছে। শুধু তিনি নয়, একসঙ্গে তার পুরো পরিবার করোনায় সংক্রমিত হয়েছেন। বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি দীপিকার বাবা। তবে তার মা ও বোন বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন। জানা গেছে, বর্তমানে দীপিকাও বেঙ্গালুরুতে তার পরিবারের সঙ্গে আছেন।

সূত্র: এশিয়া নেট নিউজ

এনএস

RTV Drama
RTVPLUS