Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

খুলে পড়ছে জ্যাকলিনের বোতামবিহীন প্যান্ট!

খুলে পড়ছে জ্যাকলিনের বোতাম বিহীন প্যান্ট!
জ্যাকলিন ফার্নান্দেজ

মিস ইউনিভার্স শ্রীলঙ্কা জ্যাকলিন ফার্নান্দেজ বলিউডে পা রেখেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। ‘মার্ডার টু’ খ্যাত অভিনেত্রী একের পর এক চমক দিয়ে যাচ্ছেন। জ্যাকলিনের ভক্তরা মেইনস্ট্রিম কর্মাশিয়াল অভিনেত্রী হিসেবেই চেনেন তাকে। বড় পর্দায় অভিনয় এবং নাচ দুই ক্ষেত্রেই প্রশংসার দাবিদার এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও জ্যাকলিনের নজরকাড়া রূপ থেকে চোখ সরাতে হিমশিম খেয়ে যান নেটাগরিকরা।

আরও পড়ুন...কনডম টেস্টার হচ্ছেন রাকুল প্রীত সিং

ইনস্টাগ্রামে বেশ সরব এই অভিনেত্রী। প্রায়ই তার শেয়ার করা ছবিতে উঠে আসেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। জ্যাকলিনের শেয়ার করা পুরনো কিছু ছবিতে নতুন করে হুমড়ি খেয়ে পড়েছেন নেটজনতা। সেখানে দেখা যাচ্ছে- নায়িকার শরীরে রয়েছে অফহোয়াইট বোতাম খোলা প্যান্ট। আর উন্মুক্ত বুকে তিনি ধরে রেখেছেন কয়েকটা ফুল। অভিনব রূপে ধরা দেয়া নায়িকার শরীর থেকে গড়িয়ে পড়ছে লাস্য।

আরও পড়ুন... মিরপুরে রাতে গায়েবি কান্নার শব্দ, খুঁজতে গিয়ে যা পেল পুলিশ

এদিকে ভারতে চলমান করোনা মহামারিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন জ্যাকলিন। একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে ১ লাখ মানুষের খাবারের দায়িত্ব নিয়েছেন তিনি। আর তাই প্রখর রোদে দাঁড়িয়ে অসহায় মানুষের মুখে খাবার তুলে দিচ্ছেন এই অভিনেত্রী। সেই ছবিও ভেসে বেড়াচ্ছে জ্যাকলিনের ইনস্টাগ্রাম ওয়ালে।

এছাড়াও মুম্বাই পুলিশকে মাস্ক এবং স্যানিটাইজারের মতো পণ্যের জোগান দেবেন তিনি। মহামারিকালে মানুষের পাশে দাঁড়াতে নিজের একটি সংস্থা তৈরি করেছেন জ্যাকলিন। নাম রেখেছেন ‘ইয়োলো’ (ইউ অনলি লিভ ওয়ানস)। সেই সংস্থার পক্ষ থেকেই সমাজসেবামূলক কাজ করতে এগিয়ে এসেছেন স্বয়ং অভিনেত্রী। জ্যাকলিনের এই পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন নেটাগরিকরাও।

সূত্র: আনন্দবাজার, জ্যাকলিনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট

এনএস/পি

RTV Drama
RTVPLUS