• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মৃতদেহের সৎকারে কান্নার জন্য ৫ লাখ টাকার প্রস্তাব পেয়েছিলেন চাঙ্কি পাণ্ডে

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২১, ১৭:০৯
মৃতদেহের সৎকারে কান্নার জন্য ৫ লাখ টাকার প্রস্তাব পেয়েছিলেন চাঙ্কি পাণ্ডে
চাঙ্কি পাণ্ডে

বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য টাকা নেন তারকারা। বছর জুড়েই কোন না কোন আয়োজনে শামিল হওয়ার প্রস্তাব পান তারা। তাই বলে মৃতদেহের সৎকারে কাঁদার জন্য প্রস্তাব! এমনই ঘটেছিল বলিউডের জনপ্রিয় অভিনেতা চাঙ্কি পাণ্ডের সঙ্গে। মৃতদেহের সৎকারে কান্নার জন্য ৫ লাখ টাকার প্রস্তাব পেয়েছিলেন তিনি।

এক সাক্ষাৎকারে চাঙ্কি পাণ্ডে জানান, এক ব্যবসায়ী পরিবারের কাছ থেকে এই প্রস্তাব পেয়েছিলেন তিনি। তাকে বলা হয়েছিল, তারা প্রচুর দেনার দায়ে ডুবে রয়েছেন। পরিবারের এক সদস্যের সৎকারে পাওনাদাররাও থাকবেন। টাকা শোধ করতে না পেরে সেই পরিবারের লোকজন পাওনাদারদের বলেছিলেন, বেশকিছু নতুন ছবিতে টাকা ঢেলেছেন তারা। ছবির ব্যবসায় লাভ হলে টাকা ফেরত দিতে পারবেন। ফলে কিছু সময় পাওয়া যাবে। যদি আপনি এক জায়গায় দাঁড়িয়ে একটু কান্নাকাটি করেন, তবে ওরা আমাদের কথা বিশ্বাস করবেন। আরও কয়েক জনকে আমরা ডাকব।


আরও পড়ুন...আগামী পাঁচ বছর আমি আপনাদের হাত ধরার জন্য এসেছি: কাঞ্চন মল্লিক

তাদের প্রস্তাব শুনে অবাক হয়ে অভিনেতা বলেন, ‘ছবিতে অভিনয় করতে চেয়েছিলাম। সৎকারে অভিনয় করতে হবে ভাবিনি।’ তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। কিন্তু তাদের দুরাবস্থা দেখে কষ্ট হয়েছিল চাঙ্কি পাণ্ডের। তাই অন্য এক অভিনেতাকে তার জায়গায় পাঠিয়েছিলেন।

তিনি আরও বলেন, ‘আমার পরিবর্তে কে সেখানে গিয়েছিলেন, সে কথা আমি বলতে পারব না। যাই হোক, এক জায়গায় দাঁড়িয়ে কাঁদার জন্য পাঁচ লাখ টাকা কম ছিল না। তাই সেই সুযোগ ছাড়েননি তিনিও। এ রকম অভিজ্ঞতার কথা সারাজীবনেও ভুলবো না।’ সূত্র: আনন্দবাজার পত্রিকা

এনএস/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh