• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

১৬০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে অভিনেতা গ্রেপ্তার

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ মে ২০২১, ১৫:১৫
১৬০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে অভিনেতা গ্রেপ্তার
অনুজ সাক্সেনা

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা অনুজ সাক্সেনার বিরুদ্ধে ১৬০ কোটি টাকা প্রতারণার অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশের অর্থবিষয়ক অপরাধ শাখা। এছাড়াও তার প্রতিষ্ঠানের একাধিক ব্যাংক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করেছে প্রশাসন। মোট বাজেয়াপ্ত সম্পত্তির পরিমাণ ৪০০ কোটি।

জানা গেছে, স্থানীয় ওষুধ তৈরির প্রতিষ্ঠান এল্ডার ফার্মাসিউটিক্যালের প্রধান নির্বাহী কর্মকর্তা অনুজ সাক্সেনা। এ সূত্রে তাঁর বিরুদ্ধে ১৬০ কোটি টাকার অভিযোগ করেছেন কোম্পানির এক বিনিয়োগকারী।

অভিযোগকারীর তথ্য মতে, ২০১২ সালে বিশাল অঙ্কের টাকা কোম্পানিতে বিনিয়োগ করেছিলেন তিনি। যার সময়সীমা ২০১৫ সালে পূর্ণ হয়। কিন্তু তা পূরণ হওয়ার পরও টাকা পাননি। বারবার বলা সত্ত্বেও কোনো লাভ হয়নি। সে কারণেই তিনি মামলা করেছেন।

তবে অভিনেতা ও এল্ডার ফার্মাসিউটিক্যালের প্রধান নির্বাহী অনুজ সাক্সেনা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর দাবি, তিনি ২০১৫ সালে ওই প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা হয়েছিলেন। এই ১৬০ কোটি টাকার কথা একেবারেই জানতেন না। তার প্রতিষ্ঠানটি স্যানিটাইজার ও পারসোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট তৈরি করে, এটুকুই জানেন তিনি।

যদিও এই অভিনেতাকে আদালতে তোলা হলে বিচারক অভিজিৎ নান্দগাওকর জানান, প্রধান নির্বাহী কর্মকর্তার মতো গুরুত্বপূর্ণ পদ যখন অনুজ গ্রহণ করেছিলেন, তখন নিশ্চয়ই এ বিষয়ে কিছু তো জানতেন তিনি। তাই আপাতত পুলিশের অর্থবিষয়ক অপরাধ শাখার হেফাজতেই অনুজ সাক্সেনাকে রেখে জেরা করার নির্দেশ দেন তিনি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামীমার সম্পত্তি ক্রোকের নির্দেশ
ঝাড়খণ্ড মুখ্যমন্ত্রীর গাড়ি বাজেয়াপ্ত
সেনাবাহিনীর সমালোচনা করলেই বাজেয়াপ্ত হবে সম্পত্তি
এমপিদের অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করার আহ্বান টিআইবির
X
Fresh