• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফার্স্ট লুকেই রহস্য, আসলে অমানুষটা কে?

  ০৫ মে ২০২১, ১৪:৪৫
ফার্স্ট লুকেই রহস্য, আসলে অমানুষটা কে?

এমন চেহারার নিরবকে আগে কেউ দেখেনি। মাথায় ছোট চুল, গলায় ঝুলানো তাবিজ। সব মিলিয়ে তার চেহারায় ভয়ঙ্কর রূপরেখা দেখা যাচ্ছে। অপরদিকে পিস্তল হাতে রহস্যময় মৃদু হাসিতে তার পেছনে দাঁড়িয়ে আছেন মিথিলা। তাদের দু'জনের মধ্যেই অমানুষের প্রতিচ্ছবি ফুটে উঠেছে। আসলে অমানুষটা কে?

অনন্য মামুন পরিচালিত 'অমানুষ' সিনেমায় নিরব ও মিথিলার চরিত্র সম্পর্কে কিছুটা ধারণা পাওয়া গেলেও 'ফার্স্ট লুকে' বেশ রহস্য জমাট বেঁধেছে। সেই রহস্যের জট খুললেই আসল অমানুষের পরিচয় সামনে আসবে।

নিরব সিনেমায় নিয়মিত হলেও 'অমানুষ' দিয়েই বড় পর্দায় যাত্রা শুরু করছেন মিথিলা। তবে এই দুই অভিনয়শিল্পীর বন্ধুত্ব বেশ পুরোনো। এখন দেখার অপেক্ষা, পর্দায় নিজেদের কেমিস্ট্রি কতটা জমাতে পারেন।

রহস্যের এই জটলা প্রসঙ্গে মিথিলা আরটিভি নিউজকে জানান, ‘নুদরাত কেন বিদেশ থেকে এলো? নুদরাতকে কেন, কারা কিডন্যাপ করলো? কারা এর পেছনে আছে, কী চায় তারা? নুদরাত কি ওসমানকে ঘৃণা করে? নাকি কোথাও ভালোবাসাও আছে? পুরোটাই রহস্য।’

তিনি আরও জানান, ‘নিরব আর আমার বন্ধুত্বের জায়গা থেকে কাজ করাটা খুব সহজ হয়েছে। আমরা একজন আরেকজনকে সরাসরি ফিডব্যাক দিতে পেরেছি। কোনো অস্বস্তির জায়গা ছিলো না। নিরবের মেকআপ নিতে ৩ ঘন্টা লাগতো। সেটার কারণ পোস্টার দেখেই বোঝা যাচ্ছে। এটা নিয়ে আমি সবসময় ওকে মজা করে কথা শোনাতাম। বলতাম- আমি ওসমানের চরিত্রটা করতে চাই।

শুধু নিরব নয়, বাকি সব চরিত্রের সঙ্গেই আমার বন্ধুত্ব হয়ে গিয়েছিলো। আমরা ভীষণ মজা করে কাজ করেছি। তবে কাজের ক্ষেত্রে আমরা আমাদের শতভাগ দিয়েছি। এছাড়া অনন্য মামুন তার কাজের ব্যপারে খুব সতর্ক। আমাকে আর নিরবকে খুব সাপোর্ট করেছে।’

নিরব-মিথিলা ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, নওশাবা, মিশা সওদাগর প্রমুখ। জানা গেছে, আগামী ঈদুল আজহায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের একসঙ্গে তাহসান-মিথিলা
ভয়ে আছেন মিথিলা!
ছবি নিয়ে রাজনীতি, কান্নায় ভেঙে পড়লেন নায়ক
‘সৃজিতের স্ত্রী’ পরিচয়টা আমার জন্য দুর্ভাগ্যের
X
Fresh