Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ মে ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ মে ২০২১, ১১:৩২
আপডেট : ০৫ মে ২০২১, ১১:৩৭

মমতাকে নিয়ে কটূক্তি, কাজের সুযোগ হারালেন কঙ্গনা

মমতাকে নিয়ে কটূক্তি, কাজের সুযোগ হারালেন কঙ্গনা

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিশাল ব্যবধানে জয় পেয়ে তৃতীয়বারের মতো ক্ষমতায় আসছে তৃণমূল কংগ্রেস। ভোটের ফলাফলে শেষ পর্যন্ত বিজেপির ভরাডুবির ইঙ্গিত স্পষ্ট হওয়ায় তৃণমূলের সভানেত্রী মমতা ব্যানার্জীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউয়াত।

গেলো ২ মে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই একের পর এক পোস্টে ভরে উঠেছে কঙ্গনা রানাউয়াতের টুইটার হ্যান্ডেল। মমতাকে রাবণের সঙ্গে তুলনা করা থেকে শুরু করে বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করেন বলিউড কুইন। এমনকি কেন্দ্রীয় সরকারের কাছে মমতার রাজ্যে রাষ্ট্রপতির শাসন জারি করার দাবি জানান কঙ্গনা।

একের পর এক তার এমন টুইটের পর চূড়ান্ত পদক্ষেপ নেয় টুইটার কর্তৃপক্ষ। স্থায়ীভাবে নিষ্ক্রিয় করে দেওয়া হয় কঙ্গনার টুইটার হ্যান্ডেল। টুইটারের মুখপাত্র জানিয়েছেন- দিনের পর দিন টুইটারের নিয়মবিধি লঙ্ঘন করার জন্য এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাদের আশঙ্কা, অভিনেত্রীর বক্তব্যের ফলে হিংসার উদ্রেক হতে পারে।

এদিকে টুইটার হ্যান্ডেল হারাতে না হারাতেই এবার কাজের সুযোগ হারালেন কঙ্গনা। প্রখ্যাত দুই ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদু। কঙ্গনার সঙ্গে আগামী বেশ কিছু কাজ বাতিল করেছেন তারা। শুধু তাই নয়, এর আগে কঙ্গনার সঙ্গে যা যা কাজ করেছেন, তাও নেটমাধ্যমে থেকে সরিয়ে দেওয়ার কথা জানিয়েছেন তারা।

এই সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করে আনন্দ লিখেছেন, ‘আজকের সমস্ত ঘটনার পরে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। কোনও ভাবেই উস্কানিমূলক বক্তব্যকে সমর্থন করব না।'

রিমঝিম লিখেছেন, ‘ঠিক কাজ করার নির্দিষ্ট সময় হয় না।’

সূত্র: আনন্দবাজার

এনএস

RTV Drama
RTVPLUS