• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শেখ সাদীর নতুন গান ‘অভিমান’

  ০৩ মে ২০২১, ২৩:৫৭
শেখ সাদীর নতুন গান ‘অভিমান’
শেখ সাদী

'আমি তোমাতে শুধু ঘুরপাক খাই/ ভুল করেও ভুলতে পারি নাই/ হঠাৎ আছো, হঠাৎ নাই/ শূণ্য কবিতা খালি পুরোটাই’ - এমনই কথার গানে কন্ঠ দিয়েছেন এই প্রজন্মের সংগীতশিল্পী শেখ সাদী। আসছে ঈদে নতুন এই গানের ভিডিও নিয়ে হাজির হচ্ছেন তিনি।

গানের শিরোনাম ‘অভিমান’। গানটিতে কন্ঠ দেওয়ার পাশাপাশি এর কথা লিখেছেন এবং সুর করেছেন শেখ সাদী নিজেই। সংগীতায়োজনে ছিলেন আলভী আল বেরুনী।

নতুন গান প্রসঙ্গে শেখ সাদী বলেন, 'আমার যারা শুভাকাঙ্খী আছেন সবাই আমাকে নতুন গান করার জন্য অনুপ্রেরণা দেন। তাদের সবার অনুপ্রেরণায় নতুন এই গান। আশা করি, নতুন গান এবং ভিডিও সবার ভালো লাগবে। দর্শক নতুন কিছু উপভোগ করতে পারবেন।'

নির্মাতা সোহেল রাজের সঙ্গে শেখ সাদী

‘অভিমান’ শিরোনামের গানটির ভিডিও নির্মাণ করেছেন প্রগতিশীল নির্মাতা সোহেল রাজ। তিনি এর আগেও সাদীর বেশ কিছু গানের ভিডিও নির্মাণ করেছেন। নতুন গানের ভিডিওতে শেখ সাদীর সঙ্গে মডেল হয়েছেন জান্নাত উল ফেরদৌস। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

ভিডিওটি নির্মাণ প্রসঙ্গে সোহেল রাজ আরটিভি নিউজকে বলেন, ‘কুয়াকাটার বেশ কিছু মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন করেছি। প্রত্যেকটি কাজের পেছনে নানান গল্প থাকে। এই ভিডিওতে দর্শকদের জন্য নতুন কিছু চমক থাকছে। আশা করি, আমাদের পরিশ্রম বৃথা যাবে না। কাজটি সকল দর্শকের মনে জায়গা করে নিবে।’

জানা যায়, ধ্রুব মিউজিক স্টেশনের ঈদ আয়োজনে আগামী মঙ্গলবার (৪ মে) তাদের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপে।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা
অবশেষে ১৩ বছরের অভিমান ভাঙল শুভশ্রীর
স্কুলে শিক্ষকের বেত্রাঘাত, অভিমানে ছাত্রীর আত্মহত্যা
অভিমান করে জাতীয় দল থেকে রোমান সানার অবসর
X
Fresh