Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮

ঢাকা-১৪ আসনে প্রার্থী হতে আগ্রহী ডিপজল

মনোয়ার হোসেন ডিপজল।

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে আসনটি শূন্য হয়েছে। এ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে অনেকে আগ্রহী হয়ে উঠেছে। এর মধ্যে রয়েছেন চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজল। তিনি এ আসনে সংসদ সদস্য পদে প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেছেন।

এ ব্যাপারে তার সঙ্গে যোগাযোগ করলে তিনি প্রার্থী হওয়ার কথা জানান। তিনি বলেন, আমার জন্ম এ এলাকায়। এ এলাকার মানুষের সুখ-দুঃখের সাথে সবসময়ই জড়িয়ে আছি। চেষ্টা করেছি মানুষের পাশে দাঁড়াতে। আমার এলাকার মানুষের সমস্যা সম্পর্কে আমার চেয়ে বেশি কেউ জানে না। দল থেকে মনোনয়ন দিলে আমি জিতে আসতে পারব, এ আত্মবিশ্বাস আমার আছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশকে যেভাবে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড় করিয়েছেন, বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন, আমিও এই উন্নয়নের অংশীদার হয়ে তা এগিয়ে নিতে চাই। প্রধানমন্ত্রীর উন্নয়নের গতিকে বেগবান করতে চাই।

ডিপজল বলেন, আমার জীবনে চাওয়া-পাওয়ার কিছু নেই। আল্লাহ আমাকে যথেষ্ট দিয়েছেন। আমি মানুষের সেবা করতে চাই। এলাকার মানুষের সুখ-দুঃখের সাথে জড়িয়ে তাদের সমস্যা সমাধান করতে চাই। এলাকার মানুষ যাতে শান্তি ও সমৃদ্ধির মধ্যে থাকতে পারে, এ ব্যাপারে নিরলস কাজ করতে চাই।

তিনি বলেন, এলাকার মানুষ আমার আপনজন। আমি তাদেরই একজন। তারা আমাকে ভালো করে জানে, চিনে। এলাকার সন্তান হিসেবে আমি সরাজীবন কিছু না করার চেষ্টা করেছি। আমি বিশ্বাস করি, আমাকে মনোনয়ন দিলে এলাকার মানুষ আমাকে নির্বাচিত করবে।

উল্লেখ্য, ডিপজল বরাবরই সাধারণ মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়িয়েছেন। তার কাছ থেকে খালি হাতে কেউ ফিরে যায়নি। তিনি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ থেকে শুরু করে প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছেন। গত বছর করোনায় তিনি তার এলাকার হাজার হাজার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এই রমজানেও তিনি অব্যাহতভাবে অসহায় মানুষকে সহযোগিতা করে যাচ্ছেন। এসব সহায়তা তিনি গোপনেই করে থাকেন। তিনি মনে করেন, সহযোগিতা করে তা প্রকাশ করা কোনোভাবেই উচিৎ নয়। এটা নিজেকে জাহির করা হয়। এদিকে ডিপজল ইতোমধ্যে তিনটি সিনেমার শুটিং শেষ করেছেন। সিনেমাগুলো হলো অমানুষ হলো মানুষ, বাংলার হারকিউলিস এবং যেমন জামাই তেমন বউ। ঈদের পর শুরু করবেন কোটি টাকার কাবিন ও চাচ্চু সিনেমা দুটির সিক্যুয়াল।

এম

RTV Drama
RTVPLUS