Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ মে ২০২১, ২৩:৪৪
আপডেট : ০৩ মে ২০২১, ০৮:২১

লজ্জাজনকভাবে হারলেন শ্রাবন্তী

লজ্জাজনকভাবে হারলেন শ্রাবন্তী
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির শিবিরে একের পর এক তারকাদের হারের খবর ভেসে বেড়াচ্ছে। বেহালা পশ্চিম কেন্দ্রে বিজেপির প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বিপরীতে বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

নির্বাচনে প্রার্থী হওয়ার আগে থেকেই আলোচনায় ছিলেন শ্রাবন্তী। নির্বাচনী প্রচারণার ঠিক আগের দিন পর্যন্ত পশ্চিমবঙ্গের অন্য তারকা প্রার্থীদের তুলনায় তাকে ঘিরে আলোচনা ছিল সবচেয়ে বেশি। দলটির কেন্দ্র থেকেও নায়িকার জন্য জোর প্রচারণা চালানো হয়েছে। কিন্তু সেই শ্রাবন্তী নির্বাচনে লজ্জাজনকভাবে বিশাল ব্যবধানে হেরেছেন।

নির্বাচনী প্রচারণায় শ্রাবন্তী প্রকাশ্যে তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নানাভাবে কটাক্ষ করেছিলেন। তিনি বলেছিলেন, তৃণমূল বুঝে গেছে তারা হারতে চলেছে। তাই এদের রোড শোর জনপ্লাবন যেন মানুষের চোখে না পড়ে, সেই কারণে পুলিশ তা বাতিল করে দেয়।

প্রসঙ্গত, মমতা ব্যানার্জী ২০০’র বেশি আসন নিয়ে ফের রাজ্যমাতা হয়ে বসছেন পশ্চিমবঙ্গের মসনদে। তাও আবার টানা তৃতীয়বারের মতো। বিপুল ভোটে তৃণমূলের জয়ের পর রাজ্যবাসীকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

এনএস

RTV Drama
RTVPLUS