• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

লজ্জাজনকভাবে হারলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ মে ২০২১, ২৩:৪৪
লজ্জাজনকভাবে হারলেন শ্রাবন্তী
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির শিবিরে একের পর এক তারকাদের হারের খবর ভেসে বেড়াচ্ছে। বেহালা পশ্চিম কেন্দ্রে বিজেপির প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বিপরীতে বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

নির্বাচনে প্রার্থী হওয়ার আগে থেকেই আলোচনায় ছিলেন শ্রাবন্তী। নির্বাচনী প্রচারণার ঠিক আগের দিন পর্যন্ত পশ্চিমবঙ্গের অন্য তারকা প্রার্থীদের তুলনায় তাকে ঘিরে আলোচনা ছিল সবচেয়ে বেশি। দলটির কেন্দ্র থেকেও নায়িকার জন্য জোর প্রচারণা চালানো হয়েছে। কিন্তু সেই শ্রাবন্তী নির্বাচনে লজ্জাজনকভাবে বিশাল ব্যবধানে হেরেছেন।

নির্বাচনী প্রচারণায় শ্রাবন্তী প্রকাশ্যে তৃণমূল কংগ্রেস ও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নানাভাবে কটাক্ষ করেছিলেন। তিনি বলেছিলেন, তৃণমূল বুঝে গেছে তারা হারতে চলেছে। তাই এদের রোড শোর জনপ্লাবন যেন মানুষের চোখে না পড়ে, সেই কারণে পুলিশ তা বাতিল করে দেয়।

প্রসঙ্গত, মমতা ব্যানার্জী ২০০’র বেশি আসন নিয়ে ফের রাজ্যমাতা হয়ে বসছেন পশ্চিমবঙ্গের মসনদে। তাও আবার টানা তৃতীয়বারের মতো। বিপুল ভোটে তৃণমূলের জয়ের পর রাজ্যবাসীকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

এনএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন প্রেমের গুঞ্জনে মুখ খুললেন শ্রাবন্তী
ব্যায়াম করতে গিয়ে ফাটল কপাল, চার সেলাই নিয়ে ফিরলেন মমতা
অরিজিতের স্বপ্ন পূরণে পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা
শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন মমতা
X
Fresh