Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ মে ২০২১, ১৩:০১

লকডাউনে পুরো গ্রামের দায়িত্ব নিলেন সোনু

লকডাউনে পুরো গ্রামের দায়িত্ব নিলেন সোনু
সোনু সুদ

ভারতে করোনার প্রকোপ ভয়াবহ রূপ ধারণ করেছে। করোনা সংক্রমণের হার ও মৃত্যু বেড়ে আতঙ্কের সৃষ্টি হয়েছে। দেশটিতে চলমান করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়েছেন একাধিক তারকা। এমন পরিস্থিতিতে একটি পুরো গ্রামের দায়িত্ব নিয়ে সত্যিকারের হিরোর পরিচয় দিয়েছেন বলিউডের খল অভিনেতা সোনু সুদ।

সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে হাজির হন সোনু সুদ। সেখানে এক প্রতিযোগী এই অভিনেতাকে পেয়ে করোনা মহামারির কারণে তার গ্রামের মানুষের দুর্দশার কথা তুলে ধরেন। সঙ্গে সঙ্গেই তার গ্রামের মানুষের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দেন সোনু।

উদয় সিং নামের ওই প্রতিযোগীকে সোনু বলেন, ‘উদয় আমি তোমার গ্রামের মানুষদের বলতে চাই, এই লকডাউন এক মাস, দুই মাস বা ছয় মাস যত দিনই চলুক, তারা সবাই রেশন পাবেন। তাদের বলো চিন্তা করার কিছু নেই। কেউ খালি পেটে থাকবেন না। আমি ওই গ্রামের সব মানুষের রেশনের দায়িত্ব নিলাম।’

প্রসঙ্গত, গত বছর লকডাউনে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছিলেন সোনু। ভারতের বিভিন্ন অঞ্চল থেকে আসা শ্রমিক, যারা লকডাউনে মুম্বাইয়ে আটকা পড়েছিলেন তাদের বাড়ি ফিরতে সাহায্য করেছিলেন। এছাড়াও নানাভাবেই মানুষের প্রয়োজন মিটিয়েছেন এই অভিনেতা।

এনএস

RTV Drama
RTVPLUS