Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ এপ্রিল ২০২১, ২১:১৮
আপডেট : ৩০ এপ্রিল ২০২১, ২২:৫৩

লেডি গাগার কুকুর চুরির ঘটনায় পাঁচজন গ্রেপ্তার

লেডি গাগার কুকুর চুরির ঘটনায় পাঁচজন গ্রেপ্তার
সংগৃহীত

ছিনতাই হওয়া দুটি কুকুর ফেরত পেতে ৫ লাখ ডলার পুরস্কার ঘোষণা করেছিলেন জনপ্রিয় মার্কিন সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী লেডি গাগা। তার সেই কুকুর দুটি ম্যাকব্রাইড নামে এক নারী রেখে গেছেন। ফলে লেডি গাগার ঘোষণা দেয়া পুরস্কারের ৫ লাখ ডলার (প্রায় ৪ কোটি ২৩ লাখ ৮২ হাজার টাকা) বেঁচে গেছে।

ঘটনাটি গেলো ফেব্রুয়ারি মাসের। চলতি মাসে কুকুর চুরির ঘটনায় পাঁচজন গ্রেপ্তার হয়েছে। লস অ্যাঞ্জেলেস পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন তিনজনসহ আরো দুই বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। সন্দেহভাজন তিনজন হলেন- জেমস জ্যাকসন (১৮), জেলিন হোয়ইট (১৯) ও লাফায়েতে হোয়ালে (২৭)। তাদের বিরুদ্ধে হত্যাচেষ্টা ও ছিনতাইয়ের অভিযোগ আনা হয়েছে। জেলিনের বাবা হোরাল্ড হোয়াইট (৪০) ও জেনিফার ম্যাকব্রাইডের (৫০) নামের একজনের বিরুদ্ধেও হত্যাচেষ্টার অভিযোগ দায়ের হয়েছে।

লস অ্যাঞ্জেলেস পুলিশ বলেছে, ‘ম্যাকব্রাইডের সঙ্গে হোরাল্ড হোয়াইটের সম্পর্ক রয়েছে, গোয়েন্দারা সেটি প্রমাণ করেছে। যাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে তারা সংঘবদ্ধ একটি দলের সদস্য।’

গেলো ফেব্রুয়ারি মাসে নর্থ সিয়েরা বনিতা অ্যাভিনিউয়ে কুকুরগুলোকে নিয়ে হাঁটতে বের হন লেডি গাগার কর্মী রায়ান ফিশার। তখন হামলাকারীরা তাকে গুলি করে কোজি ও গুস্তাভ নামের দুই কুকুরকে ছিনিয়ে নিয়ে যায়।

তবে হামলাকারীরা জানতেন না ফিশার লেডি গাগার কুকুর নিয়ে বের হয়েছেন। কিন্তু তারা কুকুরগুলোর মূল্য জানতেন। ফিশার যখন রাতে কুকুর নিয়ে হাঁটতে বের হন তখন হামলাকারীরা একটি গাড়ি নিয়ে তার সামনে দাঁড়ায়। তার বুকে গুলি করে এবং কুকুর নিয়ে চলে যায়। তবে একটি কুকুর সেই ঘটনায় সুরক্ষিতভাবে উদ্ধার হয়।

এনএস

RTV Drama
RTVPLUS