• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রুক্মিণীর আহ্বান

বিনোদন ডেস্ক

  ২৭ এপ্রিল ২০২১, ১৩:৫৬
রুক্মিণী মৈত্র
রুক্মিণী মৈত্র

টালিউডের হালের আলোচিত একজন চিত্রনায়িকা রুক্মিণী মৈত্র। করোনার দ্বিতীয় ঢেউয়ে যখন পুরো ভারতের নাজেহাল দশা। ঠিক তখন ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে কোভিডের শিকার ১৫, ৯৯২।

অতিমারি ভাইরাসে প্রাণ হারিয়েছেন ৬৮ জন। তার মধ্যে কলকাতায় ২৬ জন। সবমিলিয়ে মৃতের সংখ্যা ১১ হাজার পেরিয়ে গেছে। ভোটের রাজনীতির জন্য অর্থাৎ বিধানসভা নির্বাচন ঘিরে এই সংক্রমণ বেড়েছে তা বলার অপেক্ষা রাখে না।

এই কঠিন সময় সকলেই চেষ্টা করছেন সাধ্য মতো মানুষের পাশে থাকার। টালিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে মানুষের কাছে একটি বিশেষ আহ্বান রেখেছেন।

কদিন আগেই টালিউডের এই নায়িকা নিজেও করোনাক্রান্ত হয়ে মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন৷ তবে এখন তিনি সুস্থ৷

রুক্মিণী আহ্বান করেন যে, এই সময় করোনা রোগীকে দ্রুত সুস্থ করে তোলার জন্য প্লাজমার ভূমিকা ঠিক কতটা! তাই তিনি স্ববার কাছে (যারা দিতে সক্ষম) প্লাজমা দান করার আবেদন রেখেছেন। ওই ভিডিওতে রুক্মিণী এও জানিয়ে দিয়েছেন যে, কারা প্লাজমা দিতে পারবেন।

বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবি ‘সনক’-এ অভিনয় শেষ করছেন রুক্মিণী। এটাই তার প্রথম বলিউড ছবি৷ পরিচালক কণিষ্ক বর্মা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরও তিনদিন ‘হিট অ্যালার্ট’
শপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি
বাংলাদেশ সিরিজের জন্য আইপিএল ছাড়ছেন রাজা!
গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড
X
Fresh