Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক

  ২৭ এপ্রিল ২০২১, ১২:৩৩
আপডেট : ২৭ এপ্রিল ২০২১, ১৫:৪৮

‘আমাকে ও মৌসুমীকে বেশ কয়েকবার মেরেছে’

তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী।

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা জুটি ওমর সানী ও মৌসুমী। ব্যক্তিজীবনে তারা স্বামী-স্ত্রী একথা কারও অজানা নয়। এবার তারকাদের মৃত্যু গুজব নিয়ে প্রশ্ন তুলেছেন এই সুপারস্টার নায়ক।

এটিএম শামসুজ্জামানের মৃত্যুর আগে বহুবার তার মৃত্যুর গুজব ছড়িয়েছিল এবং সবশেষ নায়ক আলমগীরকে নিয়ে মৃত্যুর গুজব কারা ছড়ালো তা নিয়ে প্রশ্ন তুলেছেন ওমর সানী।

বিভিন্ন সময়ে বেনামি ইউটিউব চ্যানেলে এসব গুজব ছড়িয়ে দেয়া হয়। ওমর সানী মনে করেন, ইউটিউব কন্টেন্টের ক্ষেত্রে একটা নীতিমালা থাকা উচিত।

এক ফেসবুক স্ট্যাটাসে ওমর সানী লিখেছেন, ‘ইউটিউব চ্যানেলের প্রতি একটা নীতিমালা থাকা উচিত, তথ্য মন্ত্রণালয়ের আন্ডারে থাকা উচিত, তা কী হচ্ছে। কত হাজার গুঞ্জন হলে নীতিমালা করবেন?

‘আমাকে মেরেছে কয়েকবার মৌসুমীকে মেরেছে, এটিএম সাহেবকে মেরেছিল অনেকবার আরো অনেককে মেরেছে মিথ্যা তথ্য দেয়া এবং কাল্পনিক গল্প, আজ জলজ্যান্ত আমাদের চলচ্চিত্রের বটবৃক্ষ আলমগীর সাহেবকে মারলেন। না উনি মারা যাননি, বেঁচে আছেন।’

তিনি লিখেছেন, ‘কয়েকদিন আগে দেখলাম সাইডলাইনে বসে থাকা একটা মেয়েকে তার অসুস্থতা ও অসহায়ত্ব নিয়ে তাকে নায়িকা বানিয়েছেন, আসলে উনি নায়িকা নয়। আরো অনেক গল্প। একটা নীতিমালা হওয়া উচিত। কোনো কন্ট্রোল নেই। আমাদের বিক্রি করে দেদারছে পয়সা কামাচ্ছে তারা। যারা এগুলো করছে তারা কী মানুষ নাকি। যাই হোক তথ্যমন্ত্রী এবং রাষ্ট্র মহোদয়কে বললাম।’

এম

RTV Drama
RTVPLUS