• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আবার একসঙ্গে ক্যামেরার সামনে ইমরান-পড়শী

বিনোদন ডেস্ক

  ২৬ এপ্রিল ২০২১, ১২:২৮
মিউজিক ভিডিওর দৃশ্যে ইমরান-পড়শী।

দীর্ঘ ১০ বছরের ক্যারিয়ারে দু’জনার অডিও গানের সংখ্যা কম নয়। তবে ভিডিও মাত্র দুটি! একটি ২০১৩ সালে অন্যটি ২০১৯ সালে। দুটোই হিট।

প্রায় দুই বছর পর ফের তারা দাঁড়ালেন ক্যামেরার সামনে- প্রেমিক-প্রেমিকার বেসে। গানের নাম ‘এক দেখায়’। লিখেছেন স্নেহাশীষ ঘোষ। পড়শীকে নিয়ে গাওয়ার পাশাপাশি সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। আর ‍ভিডিও নির্মাণ করলেন সৈকত রেজা।

সিএমভি’র ব্যানারে নির্মিত ব্যয়বহুল এই ভিডিওটির জন্য ইমরান-পড়শীকে ছুটতে হয়েছে ঢাকা থেকে সুনামগঞ্জ। সেখানে এক দিনের শুটিং শেষ করে গেছেন ময়মনসিংহ। উদ্দেশ্য একটাই, নৈসর্গিক লোকেশনে ইমরান-পড়শীর রোমান্টিক রসায়ন তুলে আনা।

ইমরান বলেন, ‘এটি নিয়ে আমাদের তিনটি মিউজিক ভিডিও হচ্ছে। সংখ্যাটা খুব কম। তবে আগের দুটো গানের সফলতা অনেক। সেজন্যই অনেক সময় নিয়ে নতুন কাজটি করা। এই ঈদে আমাদের ভক্তদের জন্য এটা বিশেষ উপহার।’

এদিকে অনেকদিন ধরেই মৌলিক গানে নেই পড়শী। বলা যায় এই গানটি দিয়ে তিনি আবার ফিরছেন স্বরূপে। বলেন, ‘অনেক দিন বিরতির পর আবারও আমরা একসঙ্গে গান করলাম। গানটি আসছে ভিডিওসহ। আশা করি সবার ভালো লাগবে।’

প্রসঙ্গত, ইমরান-পড়শীর প্রথম মিউজিক ভিডিও ‘জনম জনম’ প্রকাশ হয় ২০১৩ সালে। যা সুপারহিট হয়। এরপর ২০১৯ সালে প্রকাশ হয় ‘আবদার’। এটিও ভালো হিট।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তান সরকারের স্থায়িত্ব নিয়ে ইমরানের ভবিষ্যদ্বাণী
ইমরানকে হটাতে ষড়যন্ত্রের অভিযোগ উড়িয়ে দিলেন ডোনাল্ড লু
বিবাহ বিচ্ছেদ ও নতুন প্রেম নিয়ে মুখ খুললেন ইমরান খান
ইমরান খানের কারাগারে হামলার চেষ্টা, আটক ৩ 
X
Fresh