• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এবার হাসপাতালে বুবলী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ এপ্রিল ২০১৭, ২৩:৩৮

এবার হাসপাতালে ভর্তি হয়েছেন সময়ের আলোচিত নায়িকা বুবলী। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আজ (শুক্রবার) রাত ১০টার দিকে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

বুবলীর ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে তার অসুস্থতার খবরটি জানানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বুবলী বড় বোন সঙ্গীতশিল্পী নাজমিন মিমি।

মাত্রাতিরিক্ত জ্বর ও প্রেশার ফল করায় ডাক্তার তাকে ইমার্জেন্সি বিভাগে নিয়ে গেছেন বলে জানান তিনি।

এর আগে গেলো বৃহস্পতিবার শাকিব খান অসুস্থ হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন। ডাক্তাররা জানান, খাবারে অনিয়ম করায় এসিডিটি সমস্যা হয়েছে। শুক্রবার বিকেলেই তাকে ছেড়ে দেয়া হয়। এরপর শাকিব গুলশানে 'রংবাজ' ছবির মহরতে অংশ নেন। সেখানে ছবির নায়িকা বুবলীও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রথম থেকেই তাকে খুব বিষণ্ণ দেখাচ্ছিল। এদিকে শুক্রবার বিকেলে এ নায়ক তার ছেলে আব্রাহাম ও অপু বিশ্বাসের সঙ্গে দেখা করেছেন।

শামীম আহমেদ রনি পরিচালিত 'রংবাজ' ছবির নায়িকা বুবলীকে নেয়া নিয়েই শাকিব-অপুর দ্বন্দ্ব শুরু হয়। শাকিবের সঙ্গে নায়িকা বুবলীর নানা মুখরোচক খবরে স্বামী শাকিবের ওপরে বিরক্ত ছিলেন অপু। তাকে বারবার বুবলীর সঙ্গে সিনেমা করতে না করলেও শাকিব কথা রাখেননি। এক পর্যায়ে অপু তার ও শাকিবের ৯ বছরের গোপন বিয়ের কথা গণমাধ্যমের কাছে ফাঁস করে দেন। শাকিব-অপু ও বুবলীর মধ্যকার ত্রিমুখী রসায়ন চলচ্চিত্রবোদ্ধাদের ভাবিয়ে তুলেছে।

এইচএম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন সিনেমায় বুবলী
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
চলচ্চিত্রে আসার পর অনেক কিছুই বদলে গেছে : বুবলী
বাবার কাছ থেকে বীর সবসময়ই গিফট পায় : বুবলী
X
Fresh