• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শঙ্কামুক্ত শাকিব খান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ এপ্রিল ২০১৭, ১৬:৪৬

ঢালিউড অভিনেতা শাকিব খান বর্তমানে শঙ্কামুক্ত। জানালেন শাকিবের বন্ধু এবং চলচ্চিত্র প্রযোজক মো. ইকবাল।

বৃহস্পতিবার বিকেলে ইকবাল আরটিভি অনলাইনকে বলেন, শাকিবের সঙ্গে তার কথা হয়েছে। কর্তব্যরত ডাক্তাররা বলেছেন বর্তমানে তিনি শঙ্কা মুক্ত।

এর আগে অ্যাবডুমিনাল পেইন (পেট ব্যাথা) নিয়ে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি হন জনপ্রিয় তারকা শাকিব খান। প্রফেসর আবদুল ওয়াদুদ চৌধুরীর অধীনে চিকিৎসা নিচ্ছেন শাকিব।

এদিন কিংখানের অফিশিয়াল ফেসবুকে অ্যাডমিন জানান, শাকিব ভাই সুস্থ আছেন, বিশেষজ্ঞ ডাক্তারা তার চেক আপ করেছেন। কিছু টেষ্ট দিয়েছেন, মূলত খাবারের অনিময়ের জন্য এসিডিটি প্রবলেম বলছেন তারা। এখন তিনি বিশ্রামে আছেন।

এদিকে, শাকিব খানের এক ঘনিষ্ঠ আত্মীয় আরটিভি অনলাইনকে জানান, বৃহস্পতিবার দুপুরে অসুস্থবোধ করলে তাকে পরীক্ষা নিরীক্ষা করার জন্য এ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।

অন্যদিকে, অপু বিশ্বাস তার স্বামীর জন্য দেশবাসীর কাছে দোয়া চান।

তিনি বলেন, শাকিবের এ ব্যথার সমস্যা (অ্যাবডুমিনাল পেইন) আগে থেকেই ছিল। হয়তো সেই সমস্যাই আবার দেখা দিয়েছে। এর আগে তিনি সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছিলেন। তিনি প্রতি বছরই জন্য সিঙ্গাপুরে যান। কিন্তু এবার ব্যস্ত থাকায় তিনি চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে পারেনি।

তিনি আরো বলেন, গেলো কয়েকদিন ধরেই তিনি তার পেটে ব্যথার কথা বলছিলেন। ব্যস্ত থাকার ফলে ডাক্তারও দেখাতে পারেনি। বুধবার রাত থেকেই ব্যথার পরিমাণ বাড়ায় তাকে বৃহস্পতিার হাসপাতালে এনে ভর্তি করানো হয়েছে।

ওয়াই/

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh