Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

করণ জোহরের জন্য রান্না করতে রাজি নন কারিনা

করণ জোহরের জন্য রান্না করতে রাজি নন কারিনা
করণ জোহর ও কারিনা কাপুর খান

বলিউডের তারকা অভিনেত্রী কারিনা কাপুর খান এখন ব্যস্ত গৃহিণী। স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করছেন তিনি। তবে সিনেমার পর্দায় খুব বেশি দেখা না গেলেও বিনোদন জগতে খবরের শিরোনামে নিজের নামটি ঠিকই ধরে রেখেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে অংশ নেন কারিনা। ‘স্টার ভার্সেস ফুড’ নামের এই শো-টি গেলো ১৫ এপ্রিল ডিসকভারি প্লাস চ্যানেলে প্রচার হয়েছে। কুকিং শো'য়ের প্রমোশনাল সেই ভিডিওতে ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুদের রান্না করে খাওয়াবেন বলে জানান নায়িকা। তবে করণ জোহরের জন্য কোন রান্না করতে রাজি নন বলে সাফ জানিয়ে দেন কারিনা।

কারিনা জানিয়েছেন, স্বামী সাইফ আলি খানকে রোস্ট চিকেন ও রোস্ট আলু রেঁধে খাওয়াতে চান। আর দিদি কারিশমা কাপুরকে মাটন বিরিয়ানি রান্না করে খাওয়ানোর ইচ্ছা প্রকাশ করেন বেবো।

অন্যদিকে শাহরুখ খানের জন্য বিশেষ পদ রান্না করা শিখতে হবে জানিয়ে কারিনা বলেন, 'শাহরুখ তন্দুরি চিকেন ছাড়া অন্য কিছু খেতে চাইবে না। তাই ওর জন্য তন্দুরি চিকেন রান্না করাটা শিখে নিতে হবে।'

সালমান খানের জন্য রান্না প্রসঙ্গে বেবো জানান, তিনি বলিউডের ভাইজানের জন্য রান্না করা আইটেমে অবশ্যই হালিম রাখবেন। কারণ হালিম সালমানের খুবই প্রিয়। এছাড়াও তার ধারণা, লখনৌর খাবার খেতে ভালোবাসেন ভাইজান।

এছাড়াও নেহা ধুপিয়ার জন্য বার্গার এবং সোনম কাপুরের জন্য মিষ্টি বানানোর কথা জানিয়েছেন কারিনা। তবে সকলের জন্য এত রান্না করলেও করণ জোহরের জন্য কোন রান্না করতে চান না তিনি।

এ প্রসঙ্গে কারিনার ভাষ্য, করণ সব সময়ই ডায়েটে থাকে। তাই আমরা কেমন আড্ডা দিয়েই ব্যপারটা শেষ করবো। সূত্র- সংবাদ প্রতিদিন

এনএস

RTV Drama
RTVPLUS