• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীর অকালমৃত্যু, মেয়ের আত্মহত্যায় ভেঙে পড়েছিলেন ওয়াসিম

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২১, ১৮:০১
স্ত্রীর অকালমৃত্যু, মেয়ের আত্মহত্যায় ভেঙে পড়েছিলেন ওয়াসিম
চিত্রনায়ক ওয়াসিম

সোনালী দিনের পর্দা কাঁপানো চিত্রনায়ক ওয়াসিম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার দিনগত রাত (১৮ এপ্রিল) ১২টা ৩০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

ওয়াসিম বিয়ে করেছিলেন চিত্রনায়িকা রোজীর ছোট বোনকে। তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র দেওয়ান ফারদিন এবং কন্যা বুশরা আহমেদ। ২০০০ সালে তার স্ত্রীর অকালমৃত্যু ঘটে। স্ত্রীর মৃত্যুর পর সন্তানদের নিয়েই দিন কাটে ওয়াসিমের। কিন্তু স্ত্রীর মৃত্যুর কয়েক বছর পর মেয়ের আত্মহত্যার ঘটনায় একদম ভেঙে পড়েছিলেন সদ্যপ্রয়াত এই অভিনেতা।

জানা যায়, ওয়াসিমের মেয়ে বুশরা রাজধানীর মানারাত ইন্টারন্যাশনাল স্কুলে পড়তেন। ২০০৬ সালে মাত্র ১৪ বছর বয়সে ওই স্কুলভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন বুশরা। পরীক্ষা চলাকালীন নকলের অভিযোগ আসে তার বিরুদ্ধে। বিষয়টি পরিবারকে জানানোর সময় বাথরুমে যাওয়ার কথা বলে সেখান থেকে চলে যান বুশরা। পরে সকলের অগোচরে স্কুলভবনের পাঁচতলায় উঠে বুশরা লাফ দেন। মেয়ের শোকে কাতর হয়ে পড়েছিলেন চিত্রনায়ক ওয়াসিম।

এদিকে পুত্র ফারদিন লন্ডনের কারডিফ বিশ্ববিদ্যালয় থেকে এলএলএম পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ব্যারিস্টার হিসেবে আইন পেশায় নিয়োজিত হন।

প্রসঙ্গত, সহকারী পরিচালক হিসেবে যাত্রা শুরু করলেও এক সময় বাণিজ্যিক-অ্যাকশনের পাশাপাশি ফোক-ফ্যান্টাসি সিনেমায় শীর্ষ নায়কের স্থানটি নিজের দখলে নেন ওয়াসিম। তবে মৃত্যুর আগে দীর্ঘদিন সিনেমা থেকে দূরে ছিলেন তিনি। চলচ্চিত্রের কোন অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে।

এনএস/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাকার হিসাব জানার অধিকার জনগণের আছে: ব্যারিস্টার সুমন
বন্ধুর স্ত্রীকে শাড়ি উপহার দিয়ে সমালোচনার মুখে ব্যারিস্টার সুমন
ঈদের চতুর্থ দিন আরটিভিতে যা দেখবেন
ঈদে মাকে অনেক বেশি মিস করি : দীঘি
X
Fresh