• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রোগা, কালো শাহরুখ হতাশ করেছিলেন জুহিকে

বিনোদন ডেস্ক

  ১৮ এপ্রিল ২০২১, ১৭:২৪
ছবির দৃশ্যে শাহরুখ-জুহি।

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্যতম হিট জুটি শাহরুখ খান ও জুহি চাওলা। জুটি বেঁধে অসংখ্য ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন তারা। দুজনে ব্যক্তিজীবনেও ভালো বন্ধু।

আর এই বন্ধুত্ব ফিল্মি দুনিয়া থেকে ক্রিকেট মাঠ পর্যন্ত চলে গেছে। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স টিমের মালিক এই দুই বন্ধু। কিন্তু প্রথমে নাকি শাহরুখের ওপর একেবারেই প্রসন্ন ছিলেন না জুহি। বরং শাহরুখকে দেখলে হতাশ হতেন নায়িকা!

ভারতীয় গণমাধ্যমের খবর,‘রাজু বন গায়া জেন্টলম্যান’ ছবির সেটে প্রথম শাহরুখের সঙ্গে জুহির দেখা হয়। তখন শাহরুখের লুক দেখে একেবারেই ভালো লাগেনি জুহির। ওই ছবির প্রযোজক বিবেক বসওয়ানি তারকা হিসেবে শাহরুখের যে বর্ণণা দিয়েছিলেন, তাতেও নাকি দৃশ্যতই হতাশ হয়েছিলেন জুহি।

সদ্য এক সাক্ষাৎকারে জুহি বলেন, ওই ছবির প্রযোজক আমাকে বলেছিলেন, তোমার হিরো ‘ফৌজি’ করে জনপ্রিয় হয়েছে। ওকে অনেকটা আমির খানের মতো দেখতে। আমি ভেবেছিলাম, চকোলেট ফেস, দারুণ দেখতে হবে হিরো, আমিরের মতো। সে কারণেই ছবিটা করতে রাজি হয়েছিলাম।

এরপর শাহরুখকে না দেখেই ‘রাজু বন গায়া জেন্টলম্যান’ ছবিতে অভিনয় করতে রাজি হন জুহি। কিন্তু শুটিংয়ে পৌঁছে শাহরুখকে দেখে তিনি হতাশ হন বলে জানিয়েছেন।

জুহির ভাষ্য, আমি সেটে পৌঁছে দেখলাম, রোগা কোলো একটা ছেলে। মোটেই হিরোর মতো দেখতে নয়। আমি বলেছিলাম, কোন দিক থেকে ওকে আমিরের মতো দেখতে? এতো আমাকে ধোঁকা দিলেন আপনারা।

এই নায়িকা মজা করে বলেন, শাহরুখকে আমিই তো স্টার তৈরি করে দিলাম।

তাদের বন্ধুত্ব খুব দ্রুতই গড়ে ওঠে। আর জুহির চোখের সেই রোগা, কালো ছেলেটাই এক সময় ইন্ডাস্ট্রি শাসন করবে, তা নিজেও বুঝতে পারেননি তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘আদম’ সিনেমার পরিচালক আর নেই
X
Fresh